Advertisement
০৫ মে ২০২৪
Dr. Sohini Sastri met Droupadi Murmu

রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর সঙ্গে সাক্ষাৎ সোহিনী শাস্ত্রীর

গত ১৪ জুন দিল্লির রাষ্ট্রপতি ভবনে গিয়েছিলেন জ্যোতিষশাস্ত্রবিদ সোহিনী শাস্ত্রী। সেখানে তিনি সাক্ষাৎ করেন রাষ্ট্রপতির সঙ্গে। দু’জনের মধ্যে এই নিয়ে দ্বিতীয় বার দেখা হল।

President Droupadi Murmu and Astrologer Sohini Sastri.

(বাঁ দিকে) রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু এবং সোহিনী শাস্ত্রী। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ জুন ২০২৩ ০১:৫০
Share: Save:

ভারতীয় রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর সঙ্গে সাক্ষাৎ করলেন জ্যোতিষশাস্ত্রবিদ সোহিনী শাস্ত্রী। দু’জনের মধ্যে বেশ ক্ষানিক ক্ষণ কথাবার্তা হয়।

গত ১৪ জুন দিল্লির রাষ্ট্রপতি ভবনে গিয়েছিলেন জ্যোতিষশাস্ত্রবিদ সোহিনী শাস্ত্রী। সেখানে তিনি সাক্ষাৎ করেন রাষ্ট্রপতির সঙ্গে। দু’জনের মধ্যে এই নিয়ে দ্বিতীয় বার দেখা হল। এর আগে গত বছরের ৩ ডিসেম্বর রাষ্ট্রপতি ভবনে একটি বিশেষ অধিবেশনে দু’জনের প্রথম বার দেখা হয়। সোহিনী শাস্ত্রী রাষ্ট্রপতিকে পুষ্পস্তবক ও তীরুপতির একটি সুন্দর মূর্তি উপহার হিসেবে দেন। দু’জনের মধ্যে কুশলও বিনিময়ও হয়। দ্রৌপদী মুর্মুর পূর্বসূরি অন্য রাষ্ট্রপতিদের সঙ্গেও সোহিনী শাস্ত্রীর ভাল সম্পর্ক ছিল।

সোহিনী শাস্ত্রী নিজে যেমন এক জন স্বনামধন্যা জ্যোতিষশাস্ত্রবিদ, তেমনই তিনি জীবন প্রশিক্ষিকা, হস্তরেখাবিদ, সংখ্যাতত্ত্ববিদ ও সমাজ সেবিকা। গত কয়েক দশক ধরে তিনি তাঁর অগুণতি অনুসারীদের জ্যোতিষশাস্ত্রীয় ভবিষ্যদ্বাণী এবং পরামর্শ দিয়ে সাহায্য করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Droupadi Murmu Dr. Sohini Sastri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE