Advertisement
০৪ মে ২০২৪
Pune

Accident: ঘুমের মধ্যে হুড়মুড় করে ভেঙে পড়ল নির্মীয়মাণ মলের ছাদ, পুণেতে মৃত্যু ছয় শ্রমিকের

পুণের শাস্ত্রীনগরে মর্মান্তিক ঘটনা। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করছে মহারাষ্ট্র প্রশাসন।

মৃত শ্রমিকেরা বিহারের বাসিন্দা বলে খবর।

মৃত শ্রমিকেরা বিহারের বাসিন্দা বলে খবর। ছবি- সংগৃহিত

সংবাদ সংস্থা
পুণে শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২২ ১০:০২
Share: Save:

নির্মীয়মাণ বাড়ির একাংশ ধসে পড়ে মৃত্যু হল অন্তত ছয় শ্রমিকের। আহত বেশ কয়েক জন। এঁদের মধ্যে কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে মনে করা হচ্ছে। বৃহস্পতিবার রাতে এই ঘটনাটি ঘটেছে পুণের ইয়ারবদা শাস্ত্রীনগর এলাকায়। পুলিশ ও দমকল বাহিনী উদ্ধারকাজ চালাচ্ছে। মৃতদের প্রত্যেকেই বিহারের বাসিন্দা বলে জানিয়েছে প্রশাসন।

পুণে পুলিশ জানিয়েছে, ওই এলাকায় একটি শপিং মল তৈরির কাজ চলছিল। বৃহস্পতিবার রাতে তারই একতলায় দুর্ঘটনা হয়। পুণের ডিসিপি রহিদাস পওয়ার জানান, প্রথমে পাঁচ জনের মৃত্যুর খবর মেলে। সঙ্গে আরও পাঁচ জনের আহত হওয়ার খবর পাওয়া যায়। পরে আরও এক জন শ্রমিকের মৃত্যুর খবর মিলেছে।

পুণের ট্র্যাফিক পুলিশ কমিশনার রাহুল শ্রীরাম জানান, লোহা দিয়ে নির্মীয়মাণ বাড়ির ঢালাইয়ের কাজের প্রস্তুতি হচ্ছিল। রাতে গাড়ি পার্কিংয়ের জায়গায় ছাদের একাংশ ভেঙে পড়ে। সেই সময় ওখানে ১০ জন শ্রমিক ঘুমোচ্ছিলেন। বিকট শব্দ শুনে স্থানীয়রা বেরিয়ে আসেন। তাঁরাই খবর দেন পুলিশ ও দমকলে। তার পর শুরু হয় উদ্ধারকাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pune Accident maharashtra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE