Advertisement
১৭ জুন ২০২৪
Fire Breaks out in Delhi

দিল্লিতে আবার অগ্নিকাণ্ড, মাঝরাতে পাঁচ তলা আবাসনে আগুন লেগে মৃত অন্তত তিন, পুড়ে ছাই যানবাহন

দমকলের এক আধিকারিক জানিয়েছেন, আবাসনের দ্বিতীয় তল থেকে ৬৬ বছরের এক বৃদ্ধার দেহ উদ্ধার করা হয়েছে। তাঁর নাম প্রমীলা শাদ।

দিল্লির বহুতলে আগুন।

দিল্লির বহুতলে আগুন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ মে ২০২৪ ১২:১৪
Share: Save:

দিল্লিতে আবার অগ্নিকাণ্ড। রবিবার রাতে পূর্ব দিল্লির কৃষ্ণনগরে পাঁচ তলা একটি আবাসনে আগুন লেগে মৃত্যু হল তিন জনের। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের পাঁচটি ইঞ্জিন। আবাসনের এক তলায় রাখা ছিল ১১টি দু’চাকার যান। সেগুলিও পুড়ে ছাই হয়ে গিয়েছে।

দমকলের এক আধিকারিক জানিয়েছেন, আবাসনের দ্বিতীয় তল থেকে ৬৬ বছরের এক বৃদ্ধার দেহ উদ্ধার করা হয়েছে। তাঁর নাম প্রমীলা শাদ। আরও দু’জনকে দগ্ধ অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা তাঁদের মৃত ঘোষণা করেন। তাঁদের নাম কেশব শর্মা (১৮) এবং অঞ্জু শর্মা (৩৪)।

দিল্লির দমকল বিভাগের প্রধান অতুল গর্গ জানান, শনিবার রাত ২টো ৩৫ মিনিট নাগাদ তাঁদের কাছে একটি ফোন আসে। জানানো হয়, কৃষ্ণনগরে একটি সরকারি ব্যাঙ্কের কাছে এক বহুতলে আগুন লেগেছে। রবিবার সকাল ৭টা নাগাদ আগুন নিয়ন্ত্রণে আসে। বহুতলের এক তলায় ১১টি দু’চাকার যান রাখা ছিল। মনে করা হচ্ছে, সেখান থেকেই আগুন ছড়িয়েছে দোতলায়। দমকল কর্মীরা জানিয়েছেন, বহুতলের তৃতীয়, চতুর্থ এবং পঞ্চম তলে ধোঁয়া, তাপ ছড়িয়ে পড়ে। তবে আগুন লাগেনি। গর্গ জানিয়েছেন, ওই তলগুলি থেকে ১২ জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাঁদের মধ্যে এক জনের অবস্থা সঙ্কটজনক।

শনিবার রাতে পূর্ব দিল্লিরই বিবেক বিহার হাসপাতালে আগুন লাগে। তাতে পুড়ে মৃত্যু হয়েছে অন্তত সাত সদ্যোজাতের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire breaks out Delhi Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE