Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Babul Supriyo

Babul Supriyo: গোয়ায় বাবুলের উপর হামলা ধারালো অস্ত্র দিয়ে, টুইটারে নিজেই জানালেন তৃণমূল নেতা

বাবুলের অভিযোগ, হামলা চালানো ওই দুষ্কৃতী গোয়ার একটি রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত। সেই দলের সঙ্গে বিজেপি ও কংগ্রেস দুই দলেরই যোগসাজশ রয়েছে।

ছবি— পিটিআই

ছবি— পিটিআই

সংবাদ সংস্থা
পানাজি শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২২ ২২:৫২
Share: Save:

ভোটমুখী গোয়ায় প্রচারে গিয়ে আক্রমণের শিকার তৃণমূল নেতা বাবুল সুপ্রিয়। রবিবার ভোট প্রচারের সময় ধারালো অস্ত্র দিয়ে তাঁর উপর হামলা চালায় এক দুষ্কৃতী, টুইটারে এমনটাই জানিয়েছেন বাবুল।

বাবুলের অভিযোগ, তাঁর উপর হামলা চালানো ওই দুষ্কৃতী একটি রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত। সেই রাজনৈতিক দলের সঙ্গে বিজেপি ও কংগ্রেস দুই জাতীয় দলেরই যোগসাজশ রয়েছে। টুইটারে বাবুল লেখেন, ‘গোয়ার স্থানীয় একটি রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত দুষ্কৃতী আমার উপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালিয়েছে। কংগ্রেস ও বিজেপি-র মতো দুই জাতীয় দলের আশীর্বাদেই নির্বাচনে লড়ছে ওই দলটি। কিন্তু নিরাপত্তাক্ষীদের জন্য আমি রক্ষা পেয়েছি।’’

তাঁর উপর হামলার ঘটনা নিয়ে একের পর এক টুইট করেছেন বাবুল। জানিয়েছেন, ওই ঘটনার পর সঙ্গে সঙ্গেই পুলিশ চলে আসে সেখানে। তবে তিনি এখনও কোনও লিখিত অভিযোগ জানাননি। টুইটারে বাবুল আরও লেখেন, ‘মানুষের কাছে ভোট চাওয়া প্রত্যেক রাজনৈতিক দলের অধিকার। আমি একাই ওই দুষ্কৃতীকে শায়েস্তা করতে পারতাম। কিন্তু তত ক্ষণে পুলিশ চলে এসেছে।’

আগামী ১৪ ফেব্রুয়ারি এক দফায় নির্বাচন গোয়ায়। ফল ঘোষণা ১০ মার্চ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Babul Supriyo Goa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE