Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Manish Sisodia

আপাতত জেলেই মণীশ সিসৌদিয়া, আবগারি দুর্নীতিতে অভিযুক্তের জামিনের আর্জি খারিজ

গত ২৬ ফেব্রুয়ারি সিসৌদিয়াকে গ্রেফতার করেছিল সিবিআই। জামিনের আবেদন করে আম আদমি পার্টি নেতা সিসৌদিয়া জানিয়েছিলেন, তাঁকে জেলে রেখে কোনও লাভ হবে না।

image of Manish Sisodia

শুক্রবার দিল্লির প্রাক্তন উপমুখ্যমন্ত্রীর জামিনের আবেদন খারিজ করল স্থানীয় আদালত। — ফাইল ছবি।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৩ ১৭:১১
Share: Save:

আপাতত জেলেই থাকতে হচ্ছে আবগারি দুর্নীতিতে অভিযুক্ত মণীশ সিসৌদিয়াকে। শুক্রবার দিল্লির প্রাক্তন উপমুখ্যমন্ত্রীর জামিনের আবেদন খারিজ করল স্থানীয় আদালত। ২৪ মার্চ শুনানির পর আদালত রায়দান স্থগিত রেখেছিল। আজ সেই রায় দিল।

গত ২৬ ফেব্রুয়ারি সিসৌদিয়াকে গ্রেফতার করেছিল সিবিআই। জামিনের আবেদন করে আম আদমি পার্টি নেতা সিসৌদিয়া জানিয়েছিলেন, তাঁকে জেলে রেখে কোনও লাভ হবে না। কারণ এই মামলায় ইতিমধ্যে যা বাজেয়াপ্ত করার, তা করেছে সিবিআই। তিনি এ-ও জানিয়েছেন, যখনই ডাকবে সিবিআই, তিনি হাজির হয়ে তদন্তে সাহায্য করবেন। যদিও সিবিআই বিরোধিতা করে জানিয়েছিল, সিসৌদিয়া জামিন পেলে তদন্তে ব্যাঘাত ঘটবে।

দিল্লির নতুন আবগারি নীতিতে দুর্নীতি হয়েছে— এই অভিযোগে লেফটেন্যান্ট গভর্নর ভিকে সাক্সেনা সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছিলেন। সেই মামলায় গত ২৬ ফেব্রুয়ারি সিবিআই গ্রেফতার করে সিসৌদিয়াকে। তার পর গত ৯ মার্চ তিহাড় জেলে গিয়ে সিসৌদিয়াকে গ্রেফতার করে ইডিও। সিবিআই আবগারি দুর্নীতির মামলার সামগ্রিক তদন্ত করলেও এই মামলায় আর্থিক নয়ছয়ের অভিযোগের তদন্ত করছে ইডি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Manish Sisodia CBI ED Liquor Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE