Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Bakery

Viral: অনাথদের জন্য এই কেক ফ্রি! হৃদয় জিতল দোকানির এই অভিনব নোটিস

সাদা কাগজে হিন্দি হরফে নোটিসে লেখা ছিল— ‘ফ্রি ফ্রি ফ্রি। যাঁদের মা-বাবা নেই, এমন ০-১৪ বছর বয়সিদের জন্য এই কেক ফ্রি।’

দোকানের সেই নোটিস। ছবি সৌজন্য টুইটার।

দোকানের সেই নোটিস। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২২ ১৫:০৪
Share: Save:

দোকানে ঢুকে কেক রাখা কাচের শোকেসের দিকে চোখ যেতেই নোটিসটি চোখে পড়েছিল ক্রেতার। সেই নোটিস দেখার পর দোকানদারের প্রতি যেন তাঁর শ্রদ্ধা জেগেছিল— এমনও মানুষ হয়!

সাদা কাগজে হিন্দি হরফে নোটিসে লেখা ছিল— ‘ফ্রি ফ্রি ফ্রি। যাঁদের মা-বাবা নেই, এমন ০-১৪ বছর বয়সিদের জন্য এই কেক ফ্রি।’ এমন একটা সুন্দর প্রস্তাব দেওয়া নোটিসের ছবি ক্যামেরাবন্দি করতে ভোলেননি গ্রাহক। তার পর সেটি নেটমাধ্যমে পোস্ট হতেই ভাইরাল হয়।

সদাব্যস্ত এই দুনিয়ায় এখনও এমন অনেক মানুষ আছেন যাঁরা অনাথদের নিয়ে, পথশিশুদের উন্নতির জন্য, তাদের শিক্ষার জন্য, দু’মুঠো অন্ন জোগানোর ব্যবস্থা করে চলেছেন নিরন্তর। সেই ব্যস্ত দুনিয়ার এক কোণ থেকে উঠে আসা এমন এক প্রস্তাব নেটাগরিকদের মন ছুঁয়েছে।

জানা গিয়েছে দোকানটি উত্তরপ্রদেশের দেওরিয়ার। টুইটে সেই ছবি শেয়ার করেছেন আইএএস অবনীশ শরণ। তিনি ছবিটি পোস্ট করার পর ক্যাপশনে লিখেছেন, ‘দোকান মালিকের জন্য আমার ভালবাসা এবং শ্রদ্ধা।’

দোকান মালিকের উদ্দেশে এক টুইটার গ্রাহক লিখেছেন, ‘কোটি কোটি মানুষের অনুপ্রেরণা আপনি। আপনার প্রতি অগাধ ভালবাসা আর শ্রদ্ধা রইল।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bakery Orphan Cake
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE