Advertisement
২৪ এপ্রিল ২০২৪
unnatural death

বিয়েবাড়িতে থালা নিয়ে গোলমাল, দিল্লিতে ব্যান্ডবাদকদের মারে মৃত্যু হল কেটারিং কর্মীর

খেতে বসে থালা না পাওয়ায় কেটারিং কর্মীর সঙ্গে ঝামেলায় জড়ান ব্যান্ড সদস্যরা। প্লাস্টিকের ক্রেট তুলে মারেন কেটারিং কর্মী সন্দীপকে। হাসপাতালে নিয়ে গেলে সন্দীপকে মৃত ঘোষণা করা হয়।

file image of Delhi Police personnel

বিয়েবাড়িতে হুলস্থুল, ব্যান্ডবাদকদের মারে মৃত্যু কেটারিং কর্মীর। — প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৩৭
Share: Save:

দিল্লির বিয়েবাড়িতে হুলস্থুল কাণ্ড। থালা নিয়ে গোলমালের জেরে ব্যান্ডবাদকদের মারে প্রাণ গেল এক কেটারিং কর্মীর। দিল্লির প্রশান্ত বিহারের এই ঘটনায় পুলিশ দু’জনকে গ্রেফতার করেছে। এখনও অধরা দুই ব্যান্ডবাদক।

বুধবার রাতে প্রশান্ত বিহারে বসেছিল একটি বিয়ের আসর। সেখানে গানবাজনা করে আমন্ত্রিতদের আনন্দ দিতে হাজির ছিল ব্যান্ডপার্টি। গানবাজনা শেষে ওই ব্যান্ডবাদকরা খেতে বসেন। কিন্তু থালা কম পড়ে। তখন এক কেটারিং কর্মীকে ব্যান্ডবাদকরা জিজ্ঞেস করেন, থালা কোথায় পাওয়া যাবে? কেটারিং কর্মী তাঁদের বলেন, ‘‘একটু অপেক্ষা করুন। থালা ধোয়া চলছে। এখনই পাবেন।’’ অভিযোগ, এতেই নাকি খেপে যান ব্যান্ড কর্মীরা। কাছেই পড়ে ছিল একটি প্লাস্টিকের ক্রেট। তা তুলে ছুড়ে মারা হয় কেটারিং কর্মী সন্দীপকে লক্ষ্য করে। ক্রেটের বাড়ি খেয়ে মাটিতে পড়ে জ্ঞান হারান সন্দীপ। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

দিল্লি পুলিশ জানিয়েছে, ঘটনায় জড়িত ব্যান্ডের চার সদস্যই। ইতিমধ্যেই দু’জন ব্যান্ড সদস্যকে গ্রেফতার করা হয়েছে। আরও দু’ই ব্যান্ড সদস্যের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। পুলিশের আশ্বাস, দ্রুতই অধরা দুই অভিযুক্তকে গ্রেফতার করা হবে। তাঁরা কোথায় লুকোতে পারেন, তা আঁচ করে সেই অনুযায়ী তল্লাশি চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

unnatural death Delhi Police arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE