Advertisement
০২ মে ২০২৪
Suchana Seth

সূচনা-কাণ্ডের কিনারা করতে এ বার স্বামীকে জিজ্ঞাসাবাদ গোয়া পুলিশের, নথিবদ্ধ করা হল বয়ান

শনিবার গোয়ার ক্যালাঙ্গুটে থানার পুলিশ সূচনা শেঠের স্বামী বেঙ্কট রমনের বয়ান নথিবদ্ধ করে। যদিও বেঙ্কট পুলিশকে কী বলেছেন, তা এখনও পর্যন্ত অজানা।

Bengaluru CEO’s estranged husband records statement in son’s murder case

সূচনা শেঠ (বাঁ দিকে) এবং তাঁর স্বামী বেঙ্কট রমন। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৪ ১৭:৪২
Share: Save:

শিশুপুত্রকে হত্যায় অভিযুক্ত সূচনা শেঠের স্বামী বেঙ্কট রমনকে শনিবার জিজ্ঞাসাবাদ করল গোয়া পুলিশ। এ দিন গোয়ার ক্যালাঙ্গুটে থানার পুলিশ তাঁর বয়ান নথিবদ্ধ করে। গত ৭ জানুয়ারি বেঙ্গালুরুর একটি স্টার্ট আপ সংস্থার সিইও সূচনা গোয়ার একটি অ্যাপার্টমেন্টে তাঁর চার বছরের শিশুপুত্রকে হত্যা করেন বলে অভিযোগ। তবে ওই দিন ইন্দোনেশিয়ার জাকার্তায় ছিলেন বলে পুলিশকে জানান সূচনার স্বামী।

শুক্রবারই সংবাদ সংস্থা এএনআইকে গোয়া পুলিশের ডিরেক্টর জেনারেল যশপাল সিংহ জানিয়েছিলেন, তদন্তে মোটেও সহযোগিতা করছেন না সূচনা। এ বার সূচনাকে ‘পথে আনতে’ সাক্ষ্যপ্রমাণ সংগ্রহে জোর দিয়েছে পুলিশ। সেই লক্ষ্যে বেঙ্কটের বয়ান সহায়ক হবে বলে মনে করা হচ্ছে। যদিও বেঙ্কট কী বলেছেন, তা এখনও পর্যন্ত অজানা।

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পারে, ২০১৯ সালে পুত্রসন্তানের জন্ম দিয়েছিলেন সূচনা। ২০২০ সালে স্বামী বেঙ্কটের সঙ্গে সম্পর্কের টানাপড়েন শুরু হয় তাঁর। সেই সম্পর্কের ফাটল দিনে দিনে আরও বেড়েছিল। তার শেষ পরিণতি হয় বিবাহবিচ্ছেদ। সূচনা এবং বেঙ্কট বিবাহবিচ্ছেদের পথ বেছে নেন। কিন্তু পুত্র কার কাছে থাকবে, তা নিয়েও একটা প্রশ্ন তৈরি হয়। কিন্তু আদালত সন্তানকে মায়ের হেফাজতে রাখারই অনুমতি দিয়েছিল। তবে প্রতি সপ্তাহে রবিবার বাবাকে পুত্রের সঙ্গে দেখা করতে দিতে হবে বলেও নির্দেশ দেয় আদালত। পুলিশ সূত্রে খবর, পুত্রকে নিজের কাছে রাখলেও একটা আতঙ্কের মধ্যে থাকতেন সূচনা। এই বুঝি পুত্রকে নিজের হেফাজতে নেওয়ার চেষ্টা করবেন বেঙ্কট! সেই আতঙ্ক থেকেই তিনি শিশুপুত্রকে খুন করেন কি না, তার কিনারা করার চেষ্টা করছে পুলিশ।

সূচনার বিরুদ্ধে অভিযোগ, তিনি গোয়ার একটি অ্যাপার্টমেন্টে ছেলেকে খুন করে দেহ সুটকেসে ভরে ট্যাক্সি নিয়ে বেঙ্গালুরু রওনা হন। পরে ঘটনার কথা জানাজানি হওয়ার পর কর্নাটকের চিত্রদুর্গে তাঁকে গ্রেফতার করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Goa police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE