Advertisement
২০ এপ্রিল ২০২৪
national news

Crime: শারীরিক সম্পর্কে রাজি না হওয়ায় স্ত্রীকে খুন করে থানায় অভিযোগ দায়ের করলেন যুবক!

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রাগের বশেই স্ত্রীকে খুন করেন ওই যুবক। তাঁকে গ্রেফতার করা হয়েছে।

স্ত্রীকে খুনের অভিযোগে গ্রেফতার যুবক।

স্ত্রীকে খুনের অভিযোগে গ্রেফতার যুবক। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২২ ১৪:৫৫
Share: Save:

শারীরিক সম্পর্কে রাজি না হওয়ায় স্ত্রীকে খুন করলেন যুবক! খুনের পর দেহ লোপাট করে নিজেই থানায় গিয়ে ওই যুবক অভিযোগ দায়ের করলেন যে, তাঁর স্ত্রী নিখোঁজ। ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুতে।

সংবাদ সংস্থা সূত্রে জানা গিয়েছে, পৃথ্বীরাজ সিংহ নামে বিহারের ওই যুবক বেঙ্গালুরুতে থাকেন। ন’মাস আগে জ্যোতি কুমারী নামে এক মহিলার সঙ্গে তাঁর বিয়ে হয়। পুলিশকে ওই যুবক জানিয়েছেন যে, বিয়ের সময় বয়স নিয়ে মিথ্যা কথা বলেছেন তাঁর স্ত্রী। তিনি দাবি করেছেন, ‘‘বিয়ের সময় জ্যোতি জানায় যে, ওর ২৮ বছর বয়স। পরে আমরা জানতে পারি ওর আসল বয়স ৩৮। কখনই শারীরিক সম্পর্কে রাজি হয়নি ও। সবসময় আমায় ও আমার পরিবারকে অপমান করত।’’

পুলিশ সূত্রে খবর, রাগের বশেই স্ত্রীকে খুনের ছক কষেন ওই যুবক। স্ত্রীকে খুন করতে বিহার থেকে সমীর কুমার নামে তাঁর বন্ধুকে ডেকে পাঠান যুবক। গত ৩ অগস্ট স্ত্রীকে নিয়ে ওই যুবক ও তাঁর বন্ধু উদাপি যান। সেখানে স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করে দেহ লোপাট করা হয়। পরের দিনই থানায় গিয়ে নিখোঁজ ডায়েরি করেন যুবক।

ওই যুবক পুলিশকে জানান যে, তাঁর স্ত্রী প্রায়শই বাড়ি থেকে চলে যেতেন। পরে আবার নিজে থেকেই ফিরে আসতেন। কিন্তু এ বার আর ফেরেননি। তাঁর ফোনও বন্ধ রয়েছে। তদন্তে নেমে পুলিশ আসল সত্যটা জানতে পারে। গ্রেফতার করা হয়েছে ওই যুবককে। মহিলার দেহ উদ্ধার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

national news Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE