Advertisement
০২ মে ২০২৪
bengaluru

সহপাঠিনীর সঙ্গে কথা বলায় দাঁত ভাঙল স্কুলছাত্রেরা, সাময়িক দৃষ্টিশক্তিহীন দশমের পড়ুয়া

নিজের অভিযোগপত্রে ছাত্রের মায়ের দাবি, ২৭ জুলাই তাঁর ১৫ বছরের ছেলেকে মারধর করেছে অভিযুক্তেরা। মারধরের জেরে গুরুতর আঘাত লেগেছে কিশোরের।

Representational image of lynching

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বেঙ্গালুরু শেষ আপডেট: ০১ অগস্ট ২০২৩ ২১:০৬
Share: Save:

ক্লাশে বসে সহপাঠিনীর সঙ্গে কথা বলার ‘অপরাধে’ দশম শ্রেণির এক ছাত্রের দাঁত ভেঙে দিল বেঙ্গালুরুর একটি বেসরকারি স্কুলের চার পড়ুয়া। মারধরের জেরে সাময়িক ভাবে আংশিক দৃষ্টিহীন হয়ে পড়েছে ওই ছাত্রটি। এমনই অভিযোগ করে পুলিশের দ্বারস্থ হয়েছেন ওই ছাত্রের মা। অভিযুক্ত চার ছাত্রের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে বলে মঙ্গলবার সংবাদমাধ্যমের কাছে জানিয়েছে পুলিশ।

নিজের অভিযোগপত্রে ওই ছাত্রের মায়ের দাবি, ২৭ জুলাই তাঁর ১৫ বছরের ছেলেকে মারধর করেছে অভিযুক্তেরা। মারধরের জেরে গুরুতর আঘাত লেগেছে কিশোরের। অভিযোগ, ক্লাশের এক সহপাঠিনীর কাছে পড়াশোনার নোটস চাইতে তার সঙ্গে কথা বলেছিল সে। তাঁর ছেলেকে উচিত শিক্ষা দেওয়ার জন্যই মারধর করেছে ওই চার ছাত্র। স্কুলের শেষে বাড়ি ফেরার পথে তাদের বেধড়ক মারধরে কিশোরের সামনের সারির দু’টি দাঁত ভেঙে যায়। এমনকি, কিছু সময়ের জন্য আংশিক ভাবে দৃষ্টিশক্তিও ক্ষতিগ্রস্ত হয়।

আহত কিশোরের মায়ের কথায়, ‘‘আমার ছেলেকে এক মাসের বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকেরা। এ বিষয়ে স্কুল কর্তৃপক্ষ আমাদের সঙ্গে যোগাযোগ করেছেন। ওই ছাত্রদের অভিভাবকদেরও তলব করেছেন তাঁরা।’’

পুলিশ সূত্রে খবর, মারধরে অভিযুক্তদের বিরুদ্ধে জুভেনাইল জাস্টিস অ্যাক্টের ধারায় মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE