Advertisement
১৩ জুন ২০২৪
Delivery Boy

‘ওয়াশরুমে যেতে পারি ম্যাডাম’? ডেলিভারি বয়কে ঘরে ঢোকার অনুমতি দিতেই হেনস্থার শিকার তরুণী

দরজা বন্ধ করে সবে ঘরে গিয়ে প্যাকেট খোলার তোড়জোড় করছিলেন। সেই সময় আবার কলিং বেল বেজে ওঠে। খাবার ছেড়ে তরুণী দরজা খুলতেই দেখেন ডেলিভারি বয় আবার এসেছে।

প্রতিনিধিত্বমূলক ছবি।

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২৪ ১৬:৪৭
Share: Save:

ডেলিভারি বয়কে ওয়াশরুম ব্যবহারের অনুমতি দিয়ে হেনস্থার শিকার হলেন এক তরুণী। পেশায় ইঞ্জিনিয়ার ওই তরুণী জানিয়েছেন, একটি রেস্তরাঁ থেকে দোসা অর্ডার দিয়েছিলেন। এক তরুণ সেটি দিতে এসেছিলেন। তরুণীর দাবি, ডেলিভারি বয় তাঁর কাছে জল খেতে চেয়েছিলেন। তিনি জল দেন। সেই জল খেয়ে খাবারের প্যাকেট হাতে দিয়ে ওই তরুণ চলে যান।

দরজা বন্ধ করে সবে ঘরে গিয়ে প্যাকেট খোলার তোড়জোড় করছিলেন। সেই সময় আবার কলিং বেল বেজে ওঠে। খাবার ছেড়ে তরুণী দরজা খুলতেই দেখেন ডেলিভারি বয় আবার এসেছেন। কোনও প্রয়োজন আছে কি না জিজ্ঞাসা করাতে ডেলিভারি বয় বলেন, “ম্যাডাম, ওয়াশরুমে যেতে পারি? খুব জরুরি।” তরুণীর দাবি, এ কথা শোনার পরই তরুণকে ওয়াশরুম ব্যবহার করার অনুমতি দিয়েছিলেন তিনি। কিন্তু অসৎ অভিপ্রায় নিয়েই যে ওয়াশরুমে যাওয়ার বাহানা করেছিলেন , সেটা আঁচ করতে পারেননি।

তরুণী বলেন, “ডেলিভারি বয়কে ওয়াশরুম দেখিয়ে দিই। সেখান থেকে বেরিয়ে আসার পর তাঁকে চলে যেতে বলি।” এ কথা শোনার পর ডেলিভারি বয় আবার জল খেতে চান। তাঁকে দরজার বাইরে অপেক্ষা করতে বলে রান্নাঘরে জল আনতে গিয়েছিলেন। তরুণীর কথায়, “ডেলিভারি বয় দরজার বাইরে না বেরিয়ে আমার পিছু পিছু রান্নাঘর পর্যন্ত যায়। ভিতরে আসার কারণ জিজ্ঞাসা করতেই তিনি আমার হাত চেপে ধরেন।” তরুণী ভয় পেয়ে চিৎকার জুড়ে দেন। হাতের সামনে থাকা একটি ফ্রাইং প্যান দিয়ে ডেলিভারি বয়ের পিঠে জোরে আঘাত করতেই তিনি পালিয়ে যান। পিছু ধাওয়া করেছিলেন, কিন্তু ডেলিভারি বয় সিঁড়ি দিয়ে নেমে পালিয়ে যান।

তরুণী এর পরই ১১২ নম্বরে ফোন করে পুলিশকে বিষয়টি জানান। তার পর স্থানীয় থানায় গিয়ে একটি অভিযোগও দায়ের করেন। পুলিশের কাছে তরুণী জানিয়েছেন, ভাঙা ভাঙা হিন্দি এবং ইংরেজিতে কথা বলছিলেন তরুণ। ওই আবাসন এবং এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তকে চিহ্নিত করেছে পুলিশ। তদন্তকারী এক আধিকারিক জানিয়েছেন, অভিযুক্তের নাম আকাশ বি। তাঁকে বৃহস্পতিবার গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি বেঙ্গালুরুর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delivery Boy bengaluru
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE