Advertisement
০২ মে ২০২৪
Accident

খোলা জানলার কাচ পরিষ্কার করছিলেন, পা হড়কে ছ’তলা থেকে নীচে পড়ে মৃত্যু মহিলার

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম খুশবু আশিস ত্রিবেদী। বেঙ্গালুরুর একটি সফটওয়্যার সংস্থায় কাজ করেন তিনি। পেশায় ইঞ্জিনিয়ার। কা

image of death

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বেঙ্গালুরু শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২৩ ১৫:১৩
Share: Save:

ছ’তলার ফ্ল্যাটের কাচের জানলা পরিষ্কার করছিলেন। পড়ে গিয়ে মৃত্যু হল ৩২ বছরের মহিলার। বেঙ্গালুরুর ঘটনা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম খুশবু আশিস ত্রিবেদী। বেঙ্গালুরুর একটি সফটওয়্যার সংস্থায় কাজ করেন তিনি। পেশায় ইঞ্জিনিয়ার। কান্নামঙ্গল এলাকায় একটি আবাসনে থাকতেন। ১৮ তল বিশিষ্ট ওই ফ্ল্যাটের ছ’তলায় থাকতেন তিনি। পুলিশ সূ্ত্রে জানা গিয়েছে, ৭ ডিসেম্বর বিকেল ৪টে থেকে সাড়ে ৪টের মধ্যে ঘটনাটি হয়েছে।

প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, ফ্ল্যাটের করিডোরে জানলার কাচ পরিষ্কার করছিলেন খুশবু। জানলার পাল্লা ছিল স্লাইডিং। জানলাটি উঁচু হওয়ায় জুতো রাখার কাঠের তাকে উঠে কাজ করছিলেন। তখনই পা হড়কে খোলা জানলা দিয়ে নীচে পড়ে যান তিনি। পরিবারের সদস্যেরা সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যান। চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থলে কোনও সিসি ক্যামেরা ছিল না। তাই ঠিক কী ঘটেছিল সে সময়, খতিয়ে দেখছে পুলিশ। তবে তারা প্রাথমিক ভাবে মনে করছে, ভারসাম্য হারিয়ে জানলা দিয়ে গলে নীচে পড়ে গিয়েছেন খুশবু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Death Bengaluru
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE