Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bhagwant Mann

Moose Wala Murder: গ্যাংস্টার ধরতে মান চান কানাডায় পুলিশ পাঠাতে

পঞ্জাবে গ্যাংয়ের প্রভাব খর্ব করতে কানাডার সাহায্য চাইলেন মুখ্যমন্ত্রী। কানাডার হাই কমিশনার মুখ্যমন্ত্রীর বাসভবনে গিয়ে তাঁর সঙ্গে দেখা করেন।

 মুখ্যমন্ত্রী ভগবন্ত মান।

মুখ্যমন্ত্রী ভগবন্ত মান। ফাইল ছবি

সংবাদ সংস্থা
চণ্ডীগড় শেষ আপডেট: ১১ জুন ২০২২ ০৮:০৮
Share: Save:

গায়ক তথা কংগ্রেস নেতা সিধু মুসে ওয়ালা খুনের তদন্তে পুলিশ আরও একটু এগোলো। খুনে যে আট জন বন্দুকবাজের নাম উঠে এসেছিল। পুলিশ সূত্রে খবর, তাদেরই অন্যতম ভাটিন্ডার বাসিন্দা হরকমল রানুকে বৃহস্পতিবার রাতে গ্রেফতার করা হয়েছে। পাশাপাশি পঞ্জাবে দুষ্কৃতীদল বা গ্যাংয়ের প্রভাব খর্ব করতে কানাডার সাহায্য চাইলেন মুখ্যমন্ত্রী ভগবন্ত মান। শুক্রবার কানাডার হাই কমিশনার ক্যামেরন ম্যাকে চণ্ডীগড়ে মুখ্যমন্ত্রীর বাসভবনে গিয়ে তাঁর সঙ্গে দেখা করেন। সেই সময়েই কানাডায় বসবাসকারী পঞ্জাবি গ্যাংস্টারদের ধরতে সে দেশে যৌথ পুলিশি অভিযানের প্রস্তাব দেন মান।

যদিয়ো এই ঘটনার সঙ্গে মুসে ওয়ালার খুনের ঘটনাকে জড়াতে রাজি নয় আম আদমি পার্টির সরকার, কিন্তু ঘটনাক্রমে সতিন্দরজিৎ সিংহ ওরফে গোল্ডি ব্রার নামে যে গ্যাংস্টার ফেসবুকে পোস্ট করে সিধু-খুনের দায় নিয়েছে, সে কানাডারই বাসিন্দা। স্টুডেন্ট ভিসা নিয়ে ২০১৭ সালে সে দেশে চলে যাওয়ার পরে সেখান থেকেই পঞ্জাবের অপরাধ জগতের একাংশকে নিয়ন্ত্রণ করে গোল্ডি। এ দিন কানাডার হাই কমিশনার তাঁর সঙ্গে দেখা করার পরে মান আলোচনার ছবি টুইট করে জানান, কানাডায় যৌথ পুলিশি অভিযানের প্রস্তাব দিয়ে তিনি বলেছেন এক মাত্র এই পথেই অপরাধীদের শায়েস্তা করা সম্ভব। হাই কমিশনার তাঁকে সমাধানের আশ্বাস দিয়েছেন।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Bhagwant Mann Sidhu Moose wala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE