Advertisement
১৬ এপ্রিল ২০২৪
BJP Leader

Bihar: স্ত্রীকে গুলি করে খুন, আত্মঘাতী বিহারের বিজেপি নেতা ‘বড়া বাবু’, মুঙ্গের-কাণ্ডে রহস্য

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার বিকেলে লাল দরজা এলাকায় নিজের বাড়িতেই স্ত্রী প্রীতি কুমারীকে খুনের পর আত্মঘাতী হয়েছেন বিজেপি নেতা।

বিহারের বিজেপি নেতা অরুণ যাদব ওরফে ‘বড়া বাবু’। ফাইল চিত্র।

বিহারের বিজেপি নেতা অরুণ যাদব ওরফে ‘বড়া বাবু’। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ১৭ জুন ২০২২ ১৩:১৪
Share: Save:

স্ত্রীকে গুলি করে খুন করার পর আত্মঘাতী হলেন বিহারের মুঙ্গের জেলা বিজেপির সাধারণ সম্পাদক এবং দলের ওবিসি শাখার সহ-সভাপতি অরুণ যাদব ওরফে বড়া বাবু। প্রাথমিক ভাবে পুলিশের ধারণা, পারিবারিক বিবাদের জেরেই এই ঘটনা। বিজেপি নেতার বাড়ি থেকে দু’টি দেশি পিস্তল উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটা নাগাদ লাল দরজা এলাকায় নিজের বাড়িতেই স্ত্রী প্রীতি কুমারীকে খুনের পর আত্মঘাতী হয়েছেন বিজেপি নেতা। মুঙ্গের পুলিশের এসডিপিও নন্দজি প্রসাদ জানিয়েছেন, দম্পতির দেহ বাড়ির তিনতলার একটি বন্ধ ঘর থেকে উদ্ধার করা হয়েছে। বিজেপি নেতা নিঃসন্তান ছিলেন।

কোতওয়ালি থানার স্টেশন হাউস অফিসার (এসএইচও) ধীরেন্দ্র কুমারকে পরিবারের সদস্যরা জানিয়েছেন, পর পর দু’বার গুলি ছোড়ার শব্দ পেয়েছিলেন তাঁরা। সেই শব্দ পেয়েই তিনতলার ঘরে ছুটে যান। কিন্তু ঘরের দরজা ভিতর থেকে বন্ধ ছিল। তার পরই তাঁরা পুলিশে খবর দেন।

এসএইচও জানিয়েছেন, ঘর থেকে দু’টি পিস্তল উদ্ধার হয়েছে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, দু’টি পিস্তল থেকে গুলি চালানো হয়েছিল। একটি স্ত্রীকে খুন করার জন্য, অন্যটি নিজের জন্য। বিজেপি নেতা অরুণের বাবা কুলেশ্বর যাদব জানিয়েছেন, তাঁর ছেলের কোনও সন্তান ছিল না। বুধবার পটনার এক হাসপাতাল থেকে মেডিক্যাল পরীক্ষা করিয়ে বাড়ি ফিরেছিলেন অরুণের স্ত্রী প্রীতি। অরুণ চাইছিলেন আসন্ন পুরসভা নির্বাচনে প্রচারে নামুন প্রীতি। মেডিক্যাল সংক্রান্ত বিষয়ে একটু বিচলিত ছিলেন প্রীতি। বিষয়টি নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তিও হয়েছিল।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

BJP Leader Bihar Munger Suicide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE