Advertisement
০৩ মে ২০২৪
Haryana Tragedy

বাইকের উপর ভেঙে পড়ল ৮০ বছরের পুরোনো বাড়ির বারান্দা, মৃত্যু যুবকের, লাফিয়ে প্রাণ বাঁচালেন স্ত্রী

ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি গলির মধ্যে বাইকে চড়ে যাচ্ছিলেন দুর্ঘটনার কবলে পড়া দম্পতি। হঠাৎ তাঁদের মাথার উপর বারান্দার দেওয়ালের একটি অংশ ভেঙে পড়ে।

Biker dies in Panipat after balcony wall falls on him, wife survived

দুর্ঘটনা ঘটার সেই মুহূর্ত। ছবি: এক্স (সাবেক টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
হিসার শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২৩ ১০:০৬
Share: Save:

চলন্ত মোটরবাইকের উপর বাড়ির বারান্দা ভেঙে মৃত্যু হল আরোহীর। হরিয়ানার পানিপথে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, স্ত্রীকে মোটরবাইকে চাপিয়ে পানিপথের পাচরাঙা বাজারে কেনাকাটা করতে বেরিয়েছিলেন ওই যুবক। সেই সময় রাস্তায় একটি জরাজীর্ণ বাড়ির বারান্দা ওই যুবকের বাইকে ধসে পড়ে। ইট-সিমেন্টের স্তূপে চাপা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। নিহতের স্ত্রী প্রাণে রক্ষা পেলেও আহত হয়েছেন। সেই ঘটনায় অন্য এক পথচারীরও পা ভেঙে গিয়েছে। ঘটনাস্থলে থাকা একটি সিসি ক্যামেরায় দুর্ঘটনার ভিডিয়ো ধরা পড়েছে। সেই ভিডিয়ো প্রকাশ্যেও এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি গলির মধ্যে বাইকে চড়ে যাচ্ছিলেন দম্পতি। হঠাৎ তাঁদের মাথার উপর বারান্দার দেয়ালের একটি অংশ ভেঙে পড়ে। সেই মুহূর্তে বাইক থেকে লাফ দেওয়ার কারণে স্ত্রী রক্ষা পেলেও ধ্বংসস্তূপের নিচে চাপা পড়ে মৃত্যু হয় যুবকের। যখন বারান্দাটি ভেঙে পড়ে, তখন কয়েক জন পথচারীও ওই রাস্তা দিয়ে যাচ্ছিলেন। তাঁদেরও কেউ কেউ আহত হয়েছেন।

এই ঘটনায় স্থানীয়দের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। বিক্ষুব্ধ জনগণের দাবি, ওই গলির মধ্যে ৮০ বছরের পুরনো একটি বাড়ি ভাঙার কাজ চলছিল। সেই বাড়িরই বারান্দা ভেঙে দুর্ঘটনা ঘটে। শ্রমিকদের গাফিলতির কারণেই এই ঘটনা ঘটেছে বলে দাবি স্থানীয়দের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Haryana Tragedy Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE