Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Telangana Police

তেলঙ্গানায় বিধায়ক কেনাবেচায় অভিযুক্ত হিসাবে বিজেপি নেতা বিএল সন্তোষের নাম দিল সিট

তেলঙ্গানা হাই কোর্টের নির্দেশে সিট ইতিমধ্যেই বিজেপির সাধারণ সম্পাদক (সংগঠন) সন্তোষকে দ্বিতীয় বার হাজির হওয়ার নোটিস জারি করেছে। কিন্তু তার কোনও জবাব এখনও পর্যন্ত দেননি সন্তোষ।

তেলঙ্গানায় বিধায়ক কেনাবেচার মামলায় বিএল সন্তোষের নাম অভিযুক্তের তালিকায়।

তেলঙ্গানায় বিধায়ক কেনাবেচার মামলায় বিএল সন্তোষের নাম অভিযুক্তের তালিকায়। — ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২২ ১৭:৫০
Share: Save:

চার তেলঙ্গানা রাষ্ট্রীয় সমিতি (টিআরএস) বিধায়ককে টাকা দিয়ে কেনার চেষ্টার মামলায় অভিযুক্ত হিসাবে নাম রয়েছে বিজেপির অন্যতম নেতা বিএল সন্তোষ-সহ চার জনের। এই অভিযোগের তদন্তের জন্য গঠিত বিশেষ তদন্তকারী দল (সিট) সূত্রে এমনই খবর।

তেলঙ্গানা হাই কোর্টের নির্দেশে সিট ইতিমধ্যেই বিজেপির সাধারণ সম্পাদক (সংগঠন) সন্তোষকে দ্বিতীয় বার হাজির হওয়ার নোটিস জারি করেছে। কিন্তু তার কোনও জবাব এখনও পর্যন্ত দেননি সন্তোষ। প্রথম নোটিসের ক্ষেত্রেও নীরবতা বজায় রেখেছিলেন তিনি। দ্বিতীয় নোটিসে সন্তোষকে সিটের সামনে হাজির হতে বলা হয়েছে আগামী ২৬ বা ২৮ নভেম্বর।

এখনও পর্যন্ত তদন্ত যত দূর এগিয়েছে, তার সাপেক্ষে সিট একটি মেমো জমা দিয়েছে দুর্নীতি দমন শাখার আদালতে। সেখানেই সন্তোষের নাম অভিযুক্ত হিসেবে রয়েছে। এ ছাড়াও কেরলের জগ্গু স্বামী, তুষার ভেল্লাপল্লি এবং বি শ্রীনিবাসের নাম বিধায়ক কেনাবেচার চেষ্টায় অভিযুক্ত হিসাবে রয়েছে।

প্রসঙ্গত, রামচন্দ্র ভারতী ওরফে সতীশ শর্মা, নন্দকুমার এবং সম্ভাজি স্বামীর নাম অভিযুক্ত হিসাবে আগে থেকেই রয়েছে। গত ২৬ অক্টোবর, টিআরএস বিধায়ক রোহিত রেড্ডির অভিযোগেও এই তিন জনের নাম ছিল।

এফআইআর অনুযায়ী, রোহিত রেড্ডির অভিযোগ, তাঁকে উপরোক্ত অভিযুক্তরা ১০০ কোটি টাকা দেওয়ার প্রতিশ্রুতি দেন। শর্ত দেন, টিআরএস ছেড়ে আসন্ন বিধানসভা ভোটে তাঁকে বিজেপির হয়ে লড়তে হবে।

বুধবারই তেলঙ্গানা হাই কোর্ট সিটকে নির্দেশ দেয়, বিজেপি নেতা সন্তোষকে যেন আবারও নোটিস দেওয়া হয়। সেই অনুযায়ী তাঁকে দ্বিতীয় নোটিস পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Telangana Police TRS BJP SIT
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE