Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Bihar

পুলিশের লাঠির ঘায়ে বিজেপি নেতার মৃত্যুর অভিযোগ পটনায়, বিক্ষোভ কর্মসূচিতে ধুন্ধুমার

বিহার সরকারের বিরুদ্ধে বিক্ষোভ কর্মসূচি নিয়েছিল বিজেপি। পরিস্থিতি সামলাতে লাঠি চালায় পুলিশ। লাঠির ঘায়ে এক বিজেপি নেতার মৃত্যু হয়েছে বলে অভিযোগ।

photo of Bihar protest

বিহারে বিজেপির কর্মসূচিতে উত্তেজনা। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
পটনা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৩ ১৬:১৮
Share: Save:

পুলিশের লাঠির ঘায়ে বিজেপি নেতার মৃত্যুর অভিযোগ উঠল পটনায়। বৃহস্পতিবার বিহারের রাজধানীতে বিক্ষোভের সময় লাঠি চালায় পুলিশ। লাঠির ঘায়েই বিজেপি নেতার মৃত্যু হয়েছে বলে দাবি। নিহত বিজেপি নেতা বিজয় কুমার সিংহ। রাজ্য সরকারের বিরুদ্ধে বিক্ষোভ কর্মসূচি নিয়েছিল বিজেপি। সেই কর্মসূচি ঘিরেই উত্তেজনা ছড়ায়।

নীতীশ সরকারের বিরুদ্ধে বিক্ষোভ কর্মসূচি করছিল বিজেপি। বিধানসভা অভিযান করে পদ্মশিবির। সেই সময়ই বিজেপি কর্মীদের পথ আটকায় পুলিশ। পরিস্থিতি সামলাতে লাঠি চালায় পুলিশ। ছোড়া হয় কাঁদানে গ্যাস। জলকামানও ছোড়া হয় বলে দাবি। লাঠির ঘায়ে এক বিজেপি নেতার মৃত্যু হয়েছে বলে অভিযোগ।

বিজেপি সাংসদ সুশীল মোদী দাবি করেছেন, পুলিশের লাঠির ঘায়ে দলের জেহানাবাদ জেলার সাধারণ সম্পাদকের মৃত্যু হয়েছে। টুইটারে তিনি লিখেছেন, ‘‘পটনায় পুলিশের লাঠির ঘায়ে বিজয় কুমার সিংহের মৃত্যু হয়েছে।’’

নীতীশ সরকারের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে বৃহস্পতিবার বিক্ষোভ কর্মসূচি গ্রহণ করছিল বিজেপি। গান্ধী ময়দান থেকে শুরু হয়েছিল কর্মসূচি। সম্প্রতি জমির বদলে চাকরি দেওয়ার কেলেঙ্কারিতে বিহারের উপমুখ্যমন্ত্রী তেজস্বী যাদবের নামে চার্জশিট জমা দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE