Advertisement
৩১ জানুয়ারি ২০২৩
Madhyapradesh

BJP leader fall down: নজর নেই পায়ের দিকে,স্লোগানে বিভোর বিজেপি নেতা পড়েই গেলেন মঞ্চ থেকে

স্লোগান দেওয়া হচ্ছিল। ‘‘দেশ কি নেতা ক্যায়সা হো?’’-র জবাবে জনতা ‘‘শিবরাজ জী জ্যায়সা হো’’ বলতে না বলতেই মঞ্চ থেকে পড়ে যান বিজেপি নেতা।

স্লোগান দিতে দিতে দর্শকদের দিকে এগিয়ে আসছিলেন ওই বিজেপি নেতা।

স্লোগান দিতে দিতে দর্শকদের দিকে এগিয়ে আসছিলেন ওই বিজেপি নেতা। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২১ ১৯:১১
Share: Save:

স্লোগান দিতে মত্ত বিজেপি নেতা পায়ের দিকে তাকাতে ভুলে গিয়েছিলেন। তাতেই বিপত্তি। মঞ্চ থেকে মুখ থুবড়ে মাটিতে পড়ে গেলেন তিনি।

মধ্যপ্রদেশে মুখ্যমন্ত্রী শিবরাজ সিংহ চৌহানের সভায় ঘটনাটি ঘটেছে। ভিডিয়োয় দেখা গিয়েছে স্লোগান দিতে মত্ত নেতা মঞ্চের সীমানা ভুলে শূন্যে পা বাড়িয়ে দিচ্ছেন। তারপরই অঘটন।

মধ্যপ্রদেশে কিছুদিন হল ‘জনদর্শন যাত্রা’ শুরু করেছেন শিবরাজ। সোমবার সেই উপলক্ষে খারগাঁও জেলায় তাঁর সম্মানে একটি জনসভার আয়োজন করেছিল। ঘটনাটি ঘটে সে খানেই। সংবাদ সংস্থা এএনআই প্রকাশিত একটি ভিডিয়োয় দেখা গিয়েছে, মঞ্চ থেকে জনগণকে অভিবাদন জানাচ্ছেন শিবরাজ। পাশে দলের অন্য নেতারাও। তাঁর হয়ে স্লোগান দেওয়া হচ্ছিল। ‘‘দেশ কি নেতা ক্যায়সা হো?’’-র জবাবে জনতা ‘‘শিবরাজ জী জ্যায়সা হো’’ বলতে না বলতেই মঞ্চ থেকে মাটিতে পড়ে যান ওই বিজেপি নেতা।

কী করে পড়লেন? ভিডিয়োয় দেখা যায়, স্লোগান দিতে দিতে দর্শকদের দিকে এগিয়ে আসছিলেন ওই নেতা, কিন্তু মঞ্চ ছেড়ে বেরিয়ে যাচ্ছেন খেয়াল করেননি। এরপরই অবশ্য পুলিশ এবং বাকিরা ছুটে এসে ওই নেতাকে উঠে দাঁড়াতে সাহায্য করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.