Advertisement
০৫ মে ২০২৪
Madhya Pradesh

নিজের কেন্দ্রে ছোড়া হল চুলকানির পাউডার! জামা খুলে রাস্তাতেই গায়ে জল ঢাললেন বিজেপি মন্ত্রী

ভিডিয়োতে দেখা গিয়েছে, অশোকনগর জেলায় অবস্থিত মন্ত্রীর বিধানসভা কেন্দ্র মুঙ্গাওলি দিয়ে যাচ্ছিল বিজেপির বিকাশ রথযাত্রা। সেই যাত্রার এক দম সামনের দিকে হাঁটছিলেন মন্ত্রী ব্রজেন্দ্র।

Madhya Pradesh BJP minister Brajendra Singh Yadav remove clothes on road.

গা-হাত-পা চুলকাতে চুলকাতে পরনের ফতুয়াই খুলে ফেললেন মন্ত্রী বিজেন্দ্র। রাস্তাতে জলও ঢাললেন গায়ে। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৩ ১০:০২
Share: Save:

মধ্যপ্রদেশে মঙ্গলবার বিজেপির বিকাশ রথযাত্রায় পা মিলিয়েছিলেন জনস্বাস্থ্য ও কারিগরি মন্ত্রী ব্রজেন্দ্র সিংহ যাদব। হঠাৎ ভিড়ের মধ্যে থেকে মন্ত্রীর গায়ে উড়ে এল চুলকানির পাউডার। গা-হাত-পা চুলকাতে চুলকাতে পরনের ফতুয়াই খুলে ফেললেন তিনি। রাস্তাতে জলও ঢাললেন গায়ে। এই ঘটনার ভিডিয়ো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। সমাজমাধ্যমে ভাইরালও হয়েছে। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করে দেখেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োতে দেখা গিয়েছে, অশোক নগর জেলায় অবস্থিত মন্ত্রীর বিধানসভা কেন্দ্র মুঙ্গাওলির দেবরাছি গ্রামের মধ্য দিয়ে যাচ্ছিল বিজেপির বিকাশ রথযাত্রা। সেই যাত্রার এক দম সামনের দিকেই হাঁটছিলেন মন্ত্রী ব্রজেন্দ্র। তখন হঠাৎ করেই ভিড়ের মাঝখান থেকে পাউডার জাতীয় কিছু উড়ে এসে মন্ত্রীর গায়ে লাগে। খানিক পরেই গা চুলকাতে শুরু করেন তিনি। চুলকানি এতটাই তীব্র ছিল যে, মন্ত্রীকে তাঁর ফতুয়াও খুলে ফেলতে হয়। তাতেও গা চুলকানো বন্ধ না হওয়ায় বোতল থেকে জল নিয়ে নিজের গায়ে ঢালতে থাকেন ব্রজেন্দ্র। সেই ঘটনা ক্যামেরাবন্দি করেন উপস্থিত জনতার একাংশ।

রবিবার মধ্যপ্রদেশের ভিন্ড জেলা থেকে বিজেপির বিকাশ রথযাত্রার সূচনা করেন সে রাজ্যের মুখ্যমন্ত্রী শিবরাজ সিংহ চৌহান। মধ্যপ্রদেশের ক্ষমতাসীন বিজেপি সরকারের উন্নয়নের বার্তা রাজ্য জুড়ে ছড়িয়ে দিতে এই বিকাশ যাত্রাগুলি শুরু হয়েছে। এই যাত্রার সময় সরকার বেশ কিছু উন্নয়ন প্রকল্পের উন্মোচন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবে। ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত এই বিকাশযাত্রা চলার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madhya Pradesh BJP Shivraj Singh Chauhan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE