Advertisement
০৪ মে ২০২৪
Aaditya Thackeray

সুশান্ত-মৃত্যুতে আদিত্য ঠাকরের জেরা চায় বিজেপি

সুশান্ত এবং তাঁর ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যুর ‘রহস্য’ জানতে এ বারে উদ্ধব ঠাকরের পুত্র আদিত্য ঠাকরের নার্কো পরীক্ষা করানোর দাবি তুলেছেন বিজেপি বিধায়ক নীতেশ রানে।

উদ্ধব ঠাকরের পুত্র আদিত্য ঠাকরে।

উদ্ধব ঠাকরের পুত্র আদিত্য ঠাকরে। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২২ ০৯:০৯
Share: Save:

অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু নিয়ে ফের আসরে নেমে পড়ল বিজেপি এবং শিবসেনার বিদ্রোহী গোষ্ঠী।

সুশান্ত এবং তাঁর ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যুর ‘রহস্য’ জানতে এ বারে উদ্ধব ঠাকরের পুত্র আদিত্য ঠাকরের নার্কো পরীক্ষা করানোর দাবি তুলেছেন বিজেপি বিধায়ক নীতেশ রানে। দিন কয়েক আগে শিবসেনার বিদ্রোহী একনাথ শিন্ডে গোষ্ঠীর সাংসদ রাহুল সেওয়ালে ওই দুই ঘটনায় আদিত্যর দিকে আঙুল তুলেছিলেন। সেই প্রসঙ্গেই নীতেশের এমন দাবি। তিনি জানান, রাহুল যে হেতু ঠাকরে পরিবারের বহু দিনের ঘনিষ্ঠ, তাই তাঁর অভিযোগকে গুরুত্ব দিয়ে বিচার করা উচিত।

বিধান ভবন চত্ত্বরের বাইরে এ প্রসঙ্গে সাংবাদিকদের নীতেশ বলেন, ‘‘আদিত্য ঠাকরের নার্কো অ্যানালিসিস পরীক্ষা করালে ওঁদের (সুশান্ত সিংহ রাজপুত এবং দিশা সালিয়ান) মৃত্যুর ব্যাপারে সত্য প্রকাশিত হবে।’’ প্রসঙ্গত ২০২০ সালের ৮ জুন একটি বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছিলেন দিশা। তার কয়েক দিন পরেই সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। এই মৃত্যু নিয়ে গোড়া থেকেই ঠাকরে-পরিবারকে নিশানা করেছে বিজেপি। ঠাকরে-শিবিরের অভিযোগ, সুশান্ত নিয়ে ফের আসরে নেমে রাজ্য পরিচালনায় সরকারের ব্যর্থতা আড়াল করতে মরিয়া শিন্ডে-বিজেপি জোট সরকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aaditya Thackeray BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE