Advertisement
১৭ মে ২০২৪
Blast

তেলঙ্গানার নিজ়ামাবাদে বিস্ফোরণ, আহত এক, নাশকতা কি না খতিয়ে দেখছে পুলিশ

নিজ়ামাবাদের বড়া বাজার এলাকায় রাসায়নিক ভর্তি বাক্স নিয়ে লোফালুফি করছিলেন এক ব্যক্তি। বাক্স ফেটেই দুর্ঘটনা বলে জানতে পেরেছে পুলিশ। নাশকতার ছক ছিল কি না খতিয়ে দেখা হচ্ছে।

বিস্ফোরণের পর নমুনা সংগ্রহ করছে পুলিশ।

বিস্ফোরণের পর নমুনা সংগ্রহ করছে পুলিশ। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২২ ১৪:০৯
Share: Save:

তেলঙ্গানার নিজ়ামাবাদে বিস্ফোরণ। আহত এক। শনিবার রাতে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। তবে প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, বিস্ফোরণের পিছনে নাশকতা নেই।

নিজ়ামাবাদের বড়া বাজার এলাকায় রাসায়নিক ভর্তি বাক্স নিয়ে নাড়াচাড়া করছিলেন এক ব্যক্তি। সেই সময় আচমকাই বিকট শব্দে ফেটে যায় তা। বিস্ফোরণের অভিঘাতে ওই ব্যক্তি আহত হয়েছেন। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল বলে পুলিশ সূত্রে জানানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, শনিবার সন্ধ্যায় বড়া বাজার এলাকায় একটি দোকানের সামনে এক ব্যক্তি রাসায়নিক ভর্তি বাক্স নিয়ে লোফালুফি করছিলেন। বেশ কয়েক বার লোফালুফি করার পর আচমকাই তা ফেটে যায়। বিকট শব্দে কেঁপে ওঠে এলাকা। ধোঁয়া সরলে দেখা যায় ওই ব্যক্তি পড়ে আছেন মাটিতে। চার পাশে ধ্বংসের চিহ্ন। ছুটে আসে পুলিশ, দমকল। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে পাঠানো হয়। তদন্ত শুরু করে পুলিশ। জানা যায়, ওই ব্যক্তির হাতে থাকা বাক্স ফেটেই দুর্ঘটনা।

ওয়ান টাউন থানার দায়িত্বপ্রাপ্ত আধিকারিক জানিয়েছেন, আহত ব্যক্তির বয়ান অনুযায়ী, তিনি একটি রাসায়নিক ভরা বাক্স নিয়ে খেলছিলেন। আচমকাই তাতে বিস্ফোরণ হয়। আহত ব্যক্তির অবস্থা এই মুহূর্তে ভাল।

ওই ব্যক্তির বয়ান নথিভুক্ত করেছে পুলিশ। পাশাপাশি তদন্ত করে দেখা হচ্ছে, বিস্ফোরণের পিছনে নাশকতার কোনও ছক ছিল কি না। তবে প্রাথমিক ভাবে একে দুর্ঘটনা বলেই মনে করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Blast Nizamabad police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE