Advertisement
২২ মে ২০২৪
Chhattisgarh

Blast: ছত্তীসগঢ়ের রায়পুর স্টেশনে সিআরপিএফ জওয়ানদের ট্রেনে বিস্ফোরণ, আহত ৬

ট্রেনটি ২ নম্বর প্ল্যাটফর্মে ঢোকার পরেই একটি কামরা থেকে বিস্ফোরণের আওয়াজ শোনা যায়। ওই ট্রেনে সিআরপিএফ জওয়ানেরা ছিলেন।

বিস্ফোরণের পর রায়পুর স্টেশন।

বিস্ফোরণের পর রায়পুর স্টেশন। ছবি: টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
রায়পুর শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২১ ১০:০৩
Share: Save:

শনিবার সকালে বিস্ফোরণে কেঁপে উঠল ছত্তীসগঢ়ের রাজধানী রায়পুর। ঘটনায় ছ’জন সিআরপিএফ জওয়ান আহত হয়েছেন। তাঁদের মধ্যে এক জনের আঘাত গুরুতর।

স্থানীয় সূত্রের খবর, শনিবার সকাল ৬ টা নাগাদ রায়পুর স্টেশনে সিআরপিএফ জওয়ানদের বিশেষ ট্রেনের একটি কামরার শৌচাগারের সামনে বিস্ফোরণ ঘটে। ট্রেনটি ২ নম্বর প্ল্যাটফর্মে ঢোকার পরেই একটি কামরা থেকে বিস্ফোরণের আওয়াজ শোনা যায়। ওই কামরায় সিআরপিএফ-এর ২১১ নম্বর ব্যাটেলিনের জওয়ানেরা ছিলেন।

প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, এই ঘটনার সঙ্গে সন্ত্রাসের কোনও যোগ নেই। কেন্দ্রীয় বাহিনীর আনা ডিটোনেটর থেকেই অসাবধানতাবশত বিস্ফোরণ ঘটেছে।

ঘটনার পরে রেল রক্ষী বাহিনী (আরপিএফ) এবং রেল পুলিশের (জিআরপি) আধিকারিকরা স্টেশনে পৌঁছন। রায়পুর শহর থেকে স্টেশনে পৌঁছন সিআরপিএফ-এর এক ডিআইজি। গুরুতর আহত জওয়ানকে রায়পুরের নারায়ণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অন্য দিরে রেল হাসপাতালে চিকিৎসার বন্দোবস্ত হয়। ঘন্টা দেড়েক পর ফের গন্তব্যস্থলের উদ্দেশে রওনা দেয় ট্রেনটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE