Advertisement
২৬ এপ্রিল ২০২৪
UP

মুখে, মাথায় রক্ত, চারপাশে রক্তের দাগ, হাসপাতালে মেঝেয় পড়ে রয়েছেন রোগী, ঘুরে বেড়াচ্ছে কুকুর

২৮ সেকেন্ডের ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, হাসপাতালের ওই ওয়ার্ডটি প্রায় ফাঁকা। কোনও শয্যাতেই রোগী নেই। কোনও চিকিৎসক বা নার্স নেই সেখানে। আশপাশ দিয়ে ঘুরে বেড়াচ্ছে একটি কুকুর।

উত্তরপ্রদেশের হাসপাতালের মেঝেতে পড়ে রয়েছেন রোগী, মুখে, মাথায় লেগে রয়েছে রক্ত।

উত্তরপ্রদেশের হাসপাতালের মেঝেতে পড়ে রয়েছেন রোগী, মুখে, মাথায় লেগে রয়েছে রক্ত। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
কুশীনগর শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২২ ১৫:২৫
Share: Save:

মেঝের উপর পড়ে রয়েছেন এক ব্যক্তি। মুখে মাথায় লেগে রয়েছে রক্ত। মেঝেতেও গড়িয়ে পড়ছে রক্ত। পাশ দিয়ে ঘুরে চলেছে একটি কুকুর। উত্তরপ্রদেশের একটি হাসপাতালের এই ভিডিয়ো দেখে শিউরে উঠেছেন সাধারণ মানুষ। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন, নেশা করে ছিলেন বলে বার বার শয্যা থেকে পড়ে যাচ্ছিলেন তিনি। উঠছে গাফিলতির অভিযোগ।

উত্তরপ্রদেশের পূর্বদিকে কুশীনগরের সরকারি হাসপাতালে এই কাণ্ড হয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, মেঝেতে পড়ে থাকা রোগী গুরুতর আহত। জ্ঞান নেই তাঁর। আশপাশ দিয়ে ঘুরে বেড়াচ্ছে একটি কুকুর। ২৮ সেকেন্ডের ওই ভিডিয়োতে এও দেখা গিয়েছে, হাসপাতালের ওই ওয়ার্ডটি প্রায় ফাঁকা। কোনও শয্যাতেই রোগী নেই। কোনও চিকিৎসক বা নার্স নেই সেখানে।

প্রশ্ন উঠছে, রোগীর অবস্থা যথেষ্ট আশঙ্কাজনক। তার পরেও কেন ফাঁকা ওয়ার্ডে ফেলে রাখা হল তাঁকে? কেন কোনও চিকিৎসক বা নার্স নেই সেই ওয়ার্ডে? কুশীনগর সরকারি হাসপাতালের ডাক্তার-ইন-চার্জ এসকে বর্মা জানিয়েছেন, দুর্ঘটনায় আহত ওই ব্যক্তিকে এই হাসপাতালে ভর্তি করা হয়েছিল। মাথায় এবং মুখে আঘাত লেগেছিল তাঁর। রোগী মাদকাসক্ত হওয়ার বার বার শয্যা থেকে পড়ে যাচ্ছিলেন। বর্মার কথায়, ‘‘চিকিৎসক এবং নার্সেরা পাশের একটি ওয়ার্ডে এক আশঙ্কাজনক রোগীকে দেখছিলেন। তখনই এই ভিডিয়োটি তোলা হয়েছিল।’’ পরে ওই রোগীকে গোরক্ষপুর হাসপাতালে রেফার করা হয়েছে বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

UP Hospital Viral Government Hospital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE