Advertisement
০৪ মে ২০২৪
Fire in a Car

চলন্ত বিএমডব্লিউতে আগুন, চালক গাড়ি থেকে নামতেই দাউ দাউ করে জ্বলে গেল গাড়ি

পুলিশ সূত্রে খবর, গাড়িটি অরুণ বালাজি নামে এক ব্যক্তির। মঙ্গলবার সকালে তিনি গাড়ি নিয়ে ত্রিপলিকেন থেকে দিন্দিভানমে যাচ্ছিলেন। পিছনের আসনে বসেছিলেন অরুণ।

car in flame

চেন্নাইয়ের রাস্তায় গাড়িতে আগুন। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চেন্নাই শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৩ ১৫:১৪
Share: Save:

তামিলনাড়ুর চেন্নাইয়ে চলন্ত বিএমডব্লিউ গাড়িতে আগুন ধরে গেল। অল্পের জন্য প্রাণে বাঁচলেন চালক। মঙ্গলবার সকালে চেন্নাইয়ের ক্রোমপেটের এমন ঘটনায় স্তম্ভিত হয়ে যান পথচারীরা।

পুলিশ সূত্রে খবর, গাড়িটি অরুণ বালাজি নামে এক ব্যক্তির। মঙ্গলবার সকালে তিনি গাড়ি নিয়ে ত্রিপলিকেন থেকে দিন্দিভানমে যাচ্ছিলেন। পিছনের আসনে বসেছিলেন অরুণ। গাড়ি চালাচ্ছিলেন পার্থসারথি। অরুণের দাবি, ক্রোমপেটের কাছে আচমকাই গাড়ির বনেট থেকে ধোঁয়া বেরোতে দেখেন চালক। তার পরই গাড়িটি থামিয়ে দেন তিনি।

তার পর অরুণ এবং তাঁর চালক দু’জনে গাড়ি থেকে নেমে আসেন। পার্থসারথি গাড়িটি পরীক্ষা করছিলেন। ঠিক তখনই দাউ দাউ করে জ্বলে ওঠে গাড়ির সামনের অংশ। তার পর সেই আগুন দ্রুত গোটা গাড়িতে ছড়িয়ে পড়ে। রাস্তার মাঝে চলন্ত গাড়িতে আগুন ধরে যাওয়ায় স্থানীয়রাই প্রথমে সেই আগুন নেভানোর চেষ্টা করেন। কিন্তু আগুন নিয়ন্ত্রণে না আসায় পুলিশ এবং দমকলকে খবর দেওয়া হয়। দমকল ঘটনাস্থলে আসার আগেই গাড়িটি জ্বলে যায়।

এই ঘটনার জেরে চেন্নাইয়ের ব্যস্তবহুল ক্রোমপেট রাস্তায় আধ ঘণ্টার জন্য যান চলাচল থমকে যায়। পুড়ে যাওয়া গাড়িটি রাস্তা থেকে সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়। সপ্তাহখানেক আগে ঠিক একই রকম ঘটনা ঘটেছিল পুণেতে। মুম্বই-বেঙ্গালুরু মহাসড়কে একটি চলন্ত মার্সিডিজ়ে আগুন ধরে যায়। গাড়ির যাত্রীরা সেই ঘটনায় কোনও রকমে বেঁচে গিয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

car Fire Chennai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE