Advertisement
০৭ মে ২০২৪
Murder

শ্রদ্ধাকাণ্ডের ছায়া! ফ্রিজের ভিতর থেকে মহিলার দেহ উদ্ধার, দিল্লিতে গ্রেফতার ধাবার মালিক

প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে, মহিলাকে কাশ্মীরি গেটের আইএসবিটির কাছে নিয়ে গিয়েছিলেন সাহিল। সেখানে গাড়ির ভিতরে মহিলাকে শ্বাসরোধ করে হত্যা করেন।

Woman killed in Delhi

মহিলার দেহ উদ্ধার ধাবা থেকে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:০৭
Share: Save:

এক মহিলাকে খুন করে তাঁর দেহ ফ্রিজের ভিতর লুকিয়ে রাখার অভিযোগ উঠল দিল্লির এক ধাবার মালিকের বিরুদ্ধে। অভিযুক্ত ধাবা মালিকের নাম সাহিল গহলৌত।

দিল্লির বাবা হরিদাস নগর থানা এলাকায় একটি ধাবা রয়েছে সাহিলের। গোপন সূত্রে পুলিশ খবর পায় যে, ধাবার ভিতরে একটি দেহ লুকিয়ে রাখা আছে। সেই খবর পেয়েই তল্লাশি অভিযানে যায় পুলিশ। ধাবায় তন্ন তন্ন করে খোঁজার পর শেষেমেশ ধাবার ভিতরই একটি ফ্রিজের ভিতর থেকে মহিলার দেহ উদ্ধার করে পুলিশ।

প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে, মহিলাকে কাশ্মীরি গেটের আইএসবিটির কাছে নিয়ে গিয়েছিলেন সাহিল। সেখানে গাড়ির ভিতরে মহিলাকে শ্বাসরোধ করে হত্যা করেন। তার পর গাড়িতে করেই সেই দেহ নিয়ে আসেন ধাবায়। কেউ যাতে টের না পায়, তাই ফ্রিজের ভিতর ওই দেহ লুকিয়ে রাখেন। দেহটি লোপাট করার চেষ্টা করছিলেন সাহিল। কিন্তু তার আগেই ধরা পড়ে যান।

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানতে পেরেছে, মহিলার বয়স ২৬। দিল্লির উত্তম নগরের বাসিন্দা। মহিলার সঙ্গে প্রণয়সম্পর্ক ছিল সাহিলের। কিন্তু মহিলা সম্প্রতি জানতে পেরেছিলেন যে, অন্য একটি মহিলার সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়েছেন সাহিল। তাঁকে বিয়ে করার কথাবার্তাও চলছিল। প্রেমিকা বিষয়টি জানতে পারার পরই তাঁকে শ্বাসরোধ করে খুন করেন সাহিল। তাঁকে গ্রেফতার করে জেরা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE