Advertisement
০৪ মার্চ ২০২৪
Airhostess

বহুতলের সামনে উদ্ধার বিমানসেবিকার দেহ, দুবাই থেকে এসেছিলেন প্রেমিকের সঙ্গে দেখা করতে

প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, বহুতল থেকে পড়ে গিয়ে মৃত্যু হয়েছে। আত্মহত্যা নাকি খুন, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

Body of Air hostess found in begaluru

আন্তর্জাতিক বিমান সংস্থায় কাজ করতেন তরুণী। বাড়ি হিমাচল প্রদেশে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৩ ১৮:০০
Share: Save:

বেঙ্গালুরুতে এক বিমানসেবিকার মৃত্যু ঘিরে রহস্য বাড়ছে। শনিবার একটি বহুতলের সামনে থেকে তাঁর দেহ উদ্ধার হয়েছে। প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, বহুতল থেকে পড়ে গিয়ে মৃত্যু হয়েছে। আত্মহত্যা নাকি খুন, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

ঘটনাটি বেঙ্গালুরুর। শহরের কোরামঙ্গলায় একটি বহুতলের সামনে থেকে বিমানসেবিকার দেহ উদ্ধার করে পুলিশ। হিমাচলপ্রদেশের বাসিন্দা ওই তরুণী। পুলিশ জানিয়েছে, একটি আন্তর্জাতিক বিমান সংস্থায় বিমানসেবিকার কাজ করতেন। সম্প্রতি দুবাই থেকে বেঙ্গালুরুতে তাঁর প্রেমিকের সঙ্গে দেখা করতে এসেছিলেন। তরুণীর প্রেমিক একটি তথ্যপ্রযুক্তি সংস্থার সফটওয়্যার ইঞ্জিনিয়ার। বাড়ি কেরলে।

পুলিশ জানিয়েছে, শনিবার রাত ১২টা নাগাদ আবাসনের পাঁচতলা থেকে পড়ে গিয়েছিলেন তরুণী। এই ঘটনার আগে প্রেমিকার সঙ্গে তাঁর ঝামেলা হয়েছিল। তার পরই এই ঘটনা ঘটে বলে দাবি করেছেন প্রেমিক। তিনি নিজেই পুলিশকে ফোন করেছিলেন।

বিমানসেবিকার প্রেমিককে আটক করেছে পুলিশ। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, বিমানসেবিকার প্রেমিক দাবি করেছেন যে, তাঁদের সম্পর্ক দীর্ঘ দিনের। মাঝেমধ্যেই দু’জনের মধ্যে ঝামেলা হত। শনিবার রাতেও একপ্রস্ত ঝামেলা হয়। তার পরই পাঁচতলা থেকে পড়ে গিয়ে মৃত্যু হয় প্রেমিকার। কিন্তু যুবকের দাবির মধ্যে কতটা সত্য রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। তবে পুলিশের সন্দেহ, তরুণীকে খুন করেছেন যুবক। একটি খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE