Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Body Recovered

খেলতে গিয়ে নিখোঁজ, ক্ষেত থেকে উদ্ধার বালিকার দেহ, পরিবারের অভিযোগ ধর্ষণের পর খুন

সিনিয়র পুলিশ সুপার রাজেশকুমার সিংহ জানিয়েছেন, প্রাথমিক তদন্তের পর মনে করা হচ্ছে, মেয়েটিকে গলা টিপে খুন করা হয়েছে। পরিবারের দাবি, ধর্ষণ করা হয়েছে তাঁকে।

representational image of death

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:১৪
Share: Save:

এক দিন ধরে নিখোঁজ ছিল সাত বছরের মেয়ে। রবিবার সকালে সর্ষের ক্ষেত থেকে তার দেহ উদ্ধার করল পুলিশ। পরিবারের অভিযোগ, ধর্ষণ করে খুন করা হয়েছে তাকে। উত্তরপ্রদেশের ঘটনা।

সিনিয়র পুলিশ সুপার রাজেশকুমার সিংহ জানিয়েছেন, প্রাথমিক তদন্তের পর মনে করা হচ্ছে, মেয়েটিকে গলা টিপে খুন করা হয়েছে। যদিও পরিবারের দাবি, ধর্ষণ করা হয়েছে তাঁকে। এসপি জানিয়েছেন, শনিবার দুপুর ১২টায় বন্ধুদের সঙ্গে খেলতে বেরিয়েছিল মেয়েটি। তার পর আর বাড়ি ফেরেনি। খোঁজাখুঁজি শুরু করে পরিবার। রাত সাড়ে ৮টা নাগাদ কোতওয়ালি দেহাত থানায় অভিযোগ করেন পরিবারের সদস্যেরা। এর পর মেয়েটির খোঁজ শুরু করে পুলিশ।

গ্রামের কাছেই একটি সর্ষের ক্ষেতে বেশ কিছু কুকুরকে ঘোরাঘুরি করতে দেখে পুলিশ। সেই দেখে সন্দেহ হয়। ওই ক্ষেতে তল্লাশি চালিয়ে মেয়েটির দেহ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে দেহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

body Murder Rape
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE