Advertisement
০৫ মে ২০২৪
UP Crime

অপহৃতা কিশোরীর দেহ সর্ষে ক্ষেতে! খুনের অভিযোগ পরিবারের

মৃত কিশোরীর বয়স ১৭ বছর। শনিবার তার দেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, কিশোরীর বাড়ির কাছেই একটি সরষে ক্ষেতে পড়ে ছিল তার নিথর দেহ। বাড়ি থেকে যার দূরত্ব ১০০ মিটার।

বাড়ির অদূরে সর্ষে ক্ষেত থেকে উদ্ধার কিশোরীর মৃতদেহ।

বাড়ির অদূরে সর্ষে ক্ষেত থেকে উদ্ধার কিশোরীর মৃতদেহ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২২ ০৯:৩৫
Share: Save:

বাড়ির অদূরে সর্ষে ক্ষেত থেকে উদ্ধার করা হল এক কিশোরীর মৃতদেহ। সে গত ২ দিন ধরে নিখোঁজ ছিল। কিশোরীর পরিবার নিকটবর্তী থানায় অপহরণের অভিযোগ দায়ের করেছিল।

ঘটনাটি উত্তরপ্রদেশের বুদায়ুঁর। মৃত কিশোরীর বয়স ১৭ বছর। শনিবার তার দেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, কিশোরীর বাড়ির কাছেই একটি সর্ষে ক্ষেতে পড়ে ছিল তার নিথর দেহ। বাড়ি থেকে যার দূরত্ব ১০০ মিটার।

পুলিশ জানিয়েছে, কয়েক বছর আগেই বুদায়ুঁ শহরে এসেছিল ওই কিশোরীর পরিবার। আগে তারা অন্যত্র থাকত। পরিবারের সদস্য ও আত্মীয়-স্বজন খুনের অভিযোগ তুলেছেন। তাঁরা জানিয়েছেন, শুক্রবার থেকে মেয়েটির খোঁজ পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজির পরেও মেয়ে কোথায় জানতে না পেরে পুলিশের দ্বারস্থ হয় পরিবার। তাঁরা থানায় গিয়ে জানায়, তাদের মেয়েকে অপহরণ করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে মামলাও রুজু করে পুলিশ।

তার পর এক দিন কাটতে না কাটতে বাড়ির কাছের সর্ষে ক্ষেতে মিলেছে কিশোরীর দেহ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। তার রিপোর্ট হাতে পেলে অনেক কিছু জানা যাবে বলে মনে করা হচ্ছে। কী ভাবে কিশোরীর মৃত্যু হল, কেন সে নিখোঁজ হয়ে গিয়েছিল, কেউ বা কারা তাকে অপহরণ করেছিল কি না, সে সব খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

UP Crime murder case Kidnap
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE