Advertisement
৩১ জানুয়ারি ২০২৩
Bharat Jodo Yatra

এ বার ‘ভারত জোড়ো’য় জুড়লেন অভিনেত্রী স্বরা ভাস্কর, রাহুলের সঙ্গে হাঁটলেন উজ্জয়িনী থেকে

নরেন্দ্র মোদী এবং তাঁর নেতৃত্বাধীন বিজেপি সরকারের বিরুদ্ধে বার বার সরব হতে দেখা গিয়েছে স্বরাকে। বিভিন্ন সামাজিক বিষয়ে মুখ খুলে নিজের অবস্থান স্পষ্ট করেছেন তিনি।

রাহুলের সঙ্গে স্বরা ভাস্কর।

রাহুলের সঙ্গে স্বরা ভাস্কর। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২২ ২০:৫৪
Share: Save:

এ বার কংগ্রেসের ‘ভারত জোড়ো যাত্রায়’ পা মেলালেন অভিনেত্রী স্বরা ভাস্কর। সোমবার সকালে মধ্যপ্রদেশের উজ্জয়নী থেকে হাঁটা শুরু করেন স্বরা। রাহুল গান্ধীর পাশে হাঁটতে দেখা যায় এই অভিনেত্রীকে।

Advertisement

কংগ্রেসের অফিসিয়াল টুইটার হ্যান্ডল থেকে রাহুল এবং স্বরার একটি ছবি টুইট করে লেখা হয়, “আজ প্রখ্যাত অভিনেত্রী স্বরা ভাস্কর ভারত জোড়ো যাত্রায় পা মেলালেন। সমাজের সব শ্রেণির মানুষের অংশগ্রহণের ফলে এই যাত্রা সফল হয়ে উঠছে।” পরে অভিনেত্রী এই টুইটটি নিজের টুইটার হ্যান্ডলে শেয়ার করেন।

নরেন্দ্র মোদী এবং তাঁর নেতৃত্বাধীন বিজেপি সরকারের বিরুদ্ধে বার বার সরব হতে দেখা গিয়েছে স্বরাকে। বিভিন্ন সামাজিক বিষয়ে মুখ খুলে নিজের অবস্থান স্পষ্ট করেছেন তিনি। কিছু দিন আগেই হলিউড তারকা জন কুসাক টুইট করে কংগ্রেসের এই কর্মসূচিতে সমর্থন জানিয়েছিলেন। স্বরার আগেও অমল পালেকর, সন্ধ্যা গোখলে, পুজা ভট্ট, রিয়া সেন, সুশান্ত সিংহের মতো অভিনেতা-অভিনেত্রীরা এই পদযাত্রায় শামিল হয়েছিলেন।

এক দিনের বিরতির পর বৃহস্পতিবার সকালে উজ্জয়িনী থেকে ভারত জোড়ো যাত্রা শুরু হয়েছে। মধ্যপ্রদেশে আগর মালওয়া পর্যন্ত যাবে এই যাত্রা। প্রসঙ্গত, মধ্যপ্রদেশের রাজনীতিতে মালওয়া অঞ্চলটি রাজনৈতিক ভাবে খুব গুরুত্বপূর্ণ। বর্তমানে বিজেপি শাসিত এই রাজ্যে ২০২৩ সালে বিধানসভা নির্বাচন। তার আগে এই অঞ্চলে প্রভাব বাড়াতে চাইছে কংগ্রেস।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.