Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Bomb Scare

Bomb Sacre: বোমা রাখা আছে, এটা কোনও মজা নয়! হুমকি ইমেলে আতঙ্ক বেঙ্গালুরুর একাধিক স্কুলে

বেঙ্গালুরুর পুলিশ কমিশনার কমল পন্থ জানিয়েছেন, কোথা থেকে এই ইমেল এসেছে তা খতিয়ে দেখা হচ্ছে। এর পিছনে কারা রয়েছে দ্রুত তা খুঁজে বার করা হবে।

বেঙ্গালুরুর স্কুলে বোমাতঙ্ক।

বেঙ্গালুরুর স্কুলে বোমাতঙ্ক।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২২ ১৪:৫৬
Share: Save:

বেঙ্গালুরুর একাধিক স্কুলে বোমাতঙ্ক ছড়াল। পুলিশ সূত্রে খবর, শহরের ছ’টি স্কুলে ইমেলে হুমকি দেওয়া হয়, ‘স্কুলে শক্তিশালী বোমা রাখা আছে। আর এটা কোনও মজা নয়। সাবধান! এখনই পুলিশে খবর দিন। না হলে শ’য়ে শ’য়ে প্রাণ যেতে পারে। দেরি করবেন না। সব কিছুই আপনার হাতে।’

শুক্রবার সকাল ১১টা থেকে ১১.১০ মিনিটের মধ্যে পর পর হুমকি ইমেল আসে দিল্লি পাবলিক স্কুল, গোপালন ইন্টারন্যাশনাল স্কুল, নিউ অ্যাকাডেমি স্কুল, সেন্ট ভিনসেন্ট পল স্কুল, ইন্ডিয়ান পাবলিক স্কুল এবং এবেনেজার ইন্টারন্যাশনাল স্কুলে। হুমকি মেল পাওয়ার পরই স্কুলগুলিতে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

বোমাতঙ্কের খবর পেয়েই পুলিশ বেশ কয়েকটি দলে ভাগ হয়ে স্কুলগুলিতে পৌঁছে সেগুলি দ্রুত খালি করার ব্যবস্থা করে। বম্ব স্কোয়াডও পৌঁছয় স্কুলগুলিতে। তন্ন তন্ন করে তল্লাশি চালানো হচ্ছে। তবে কোনও স্কুল থেকে এখনও পর্যন্ত বোমা উদ্ধার হয়নি বলে পুলিশ সূত্রে খবর।

বেঙ্গালুরুর পুলিশ কমিশনার কমল পন্থ জানিয়েছেন, কোথা থেকে এই ইমেল এসেছে তা খতিয়ে দেখা হচ্ছে। তবে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে এগুলি ভুয়ো হুমকি। তবে তদন্তে কোনও রকম ফাঁক রাখা হচ্ছে না। বিষয়টিকে খুবই গুরুত্ব সহকারে দেখা হচ্ছে।

এই হুমকি ইমেল পাঠানোর পিছনে কে বা কারা রয়েছে দ্রুত তা খুঁজে বার করা হবে বলেও জানিয়েছেন পুলিশ কমিশনার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE