Advertisement
০১ মে ২০২৪
Bomb Threat in Plane

বিমানে বোমাতঙ্ক! ব্যাগে বোমা আছে বলে চিৎকার যাত্রীর, জরুরি অবতরণ মুম্বই বিমানবন্দরে

শনিবার সকালে ১৮৫ জন যাত্রী এবং ছ’জন কর্মীকে নিয়ে পুণে থেকে দিল্লি যাচ্ছিল বিমানটি। বিমান যখন মাঝ আকাশে, তখন এক ব্যক্তি দাবি করেন যে তাঁর ব্যাগে বোমা রয়েছে।

Bomb threat inside Plane forces delhi bound flight to land in Mumbai

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২৩ ০৯:৪৪
Share: Save:

বিমানে বোমাতঙ্কের জেরে যাত্রীদের নিয়ে মুম্বইয়ে জরুরি অবতরণ করল দিল্লিগামী আকাসা এয়ারের একটি বিমান। তবে বোমা খুঁজে না পাওয়ায় বিমানটি প্রায় ছ’ঘণ্টা আটকে থাকার পর আবার দিল্লির উদ্দেশে রওনা দেয়। এই ঘটনায় পুলিশ ইতিমধ্যেই এক জনকে আটক করেছে।

সংবাদমাধ্যম ‘ইন্ডিয়া টুডে’-র প্রতিবেদন অনুযায়ী, শনিবার সকালে ১৮৫ জন যাত্রী এবং ছ’জন কর্মীকে নিয়ে পুণে থেকে দিল্লি যাচ্ছিল বিমানটি। বিমান যখন মাঝ আকাশে, তখন এক ব্যক্তি দাবি করেন যে তাঁর ব্যাগে বোমা রয়েছে। তাঁর সেই কথায় বিমানের অন্দরে হইচই পড়়ে যায়। বোমাতঙ্ক ছড়িয়ে পড়ে যাত্রীদের মধ্যে। এর পর বিমানটিকে নিয়ে মুম্বই বিমানবন্দরে অবতরণ করান চালক।

মুম্বই বিমানবন্দরে বম্ব স্কোয়াডের একটি দলকে ডেকে তড়িঘড়ি ওই ব্যক্তির ব্যাগে তল্লাশি চালানো হয়। এ ছাড়াও বিমানের প্রতিটি কোনা এবং বাকি যাত্রীদেরও ব্যাগ হাতড়ে দেখে বম্ব স্কোয়াড। কিন্তু কিছুই পাওয়া যায়নি। এর পরেই ওই যাত্রীকে আটক করে বিমানবন্দরের নিরাপত্তা কর্মীরা।

সংবাদমাধ্যমে প্রতিবেদন অনুযায়ী, বোমাতঙ্ক ছড়ানো যাত্রীর এক আত্মীয় পুলিশকে জানিয়েছেন যে, ওই যাত্রী বুকে ব্যথার ওষুধ খেয়েছিলেন। তার পর থেকেই তিনি অসংলগ্ন কথাবার্তা বলতে শুরু করেন। মুম্বই পুলিশ পুরো বিষয়টি খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে বলেও পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bomb Threat plane Mumbai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE