Advertisement
০৫ মে ২০২৪
Pit Bull Attack

গাজিয়াবাদে কিশোরের উপর হামলা পিটবুলের! রক্ষা করল নেড়ির দল, দাঁড়িয়ে দেখলেন প্রতিবেশীরা

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, আলতাফ নামের ওই কিশোর রাস্তা দিয়ে যাওয়ার সময় তার দিকে আচমকা তেড়ে আসে প্রতিবেশীর পিটবুল কুকুর। তাকে মাটিতে ফেলে আঁচড়াতে-কামড়াতে শুরু করে।

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৪ ১১:২৩
Share: Save:

১৫ বছর বয়সি কিশোরের দিকে তেড়ে এসেছিল প্রতিবেশীর পিটবুল। দাঁড়িয়ে দেখছিলেন অন্য প্রতিবেশীরা। শেষমেশ ওই কিশোরের প্রাণ রক্ষা করল রাস্তার কুকুররা। মঙ্গলবার দিল্লির গাজিয়াবাদে ঘটনাটি ঘটেছে। পুরো ঘটনার ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, আলতাফ নামের ওই কিশোর রাস্তা দিয়ে যাওয়ার সময় তার দিকে আচমকা তেড়ে আসে প্রতিবেশীর পিটবুল কুকুর। তাকে মাটিতে ফেলে আঁচড়াতে-কামড়াতে শুরু করে। আলতাফ প্রাণভয়ে চিৎকার করলেও তাকে উদ্ধার করতে আসেননি কেউই। এর পর আলতাফ উঠে একটি ঘরে ঢোকার চেষ্টা করলে সেখানেও তাকে তাড়া করে কুকুরটি। ভিডিয়োতে দেখা গিয়েছে, এর পরেই ওই কিশোরকে রক্ষা করতে আসে কয়েকটি নেড়ি কুকুর। পিটবুলের দিকে পাল্টা তেড়ে যায় তারা। পিটবুল কিছুটা পিছিয়ে যেতেই ওই কিশোর দৌড়ে ঘরের মধ্যে ঢুকে যায়।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুয়ায়ী, ওই কিশোর বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। ওই পিটবুলটিকে আটক করে নিয়ে গিয়েছে গাজিয়াবাদ পুরসভা। কমলেশ সিংহ নামে এক প্রতিবেশী সংবাদমাধ্যম ‘এনডিটিভি’কে জানিয়েছেন, ওই পিটবুলের মালিক পরিবার নিয়ে সদ্য গাজিয়াবাদে ভাড়া এসেছিলেন। তাঁদের আগেই সতর্ক করা হয়েছিল যে, এই ধরনের কুকুর পোষার অনুমতি গাজিয়াবাদে নেই। তার পরেও ওই পরিবার সে বিষয়ে কর্ণপাত করেনি বলে কমলেশ জানিয়েছেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এখনও পর্যন্ত এই নিয়ে কোনও অভিযোগ দায়ের হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pit Bull Attack Pit Bull
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE