Advertisement
০৩ মে ২০২৪
Viral Video

ভয়ডরহীন! খালি হাতে সাপ নিয়ে কেরামতি যুবকের, ভিডিয়ো ভাইরাল

যেখানে সাপের নাম শুনলেই অধিকাংশ মানুষ কয়েক হাত দূরে সরে যান, কিন্তু এই যুবক খেলনার মতো সাপগুলি নিয়ে কেরামতি দেখাচ্ছেন।

এই ছবিই ভাইরাল হয়েছে। ছবি: ইনস্টাগ্রাম।

এই ছবিই ভাইরাল হয়েছে। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২২ ১৭:৫৯
Share: Save:

সাপের নাম শুনলেই যেখানে বেশির ভাগ মানুষ আতঙ্কিত হয়ে পড়েন, ঠিক উল্টো ছবি ধরা পড়ল এক যুবকের ক্ষেত্রে। একসঙ্গে একাধিক সাপ নিয়ে অবলীলায় দাঁড়িয়ে রয়েছেন তিনি। তা-ও আবার খালি হাতে সাপগুলিকে ধরে রেখে রেখেছিলেন তিনি। ঠিক যেন খেলনা সাপের মতো!

যুবকের এই কেরামতি দেখে অনেকেই শিউরে উঠেছেন। একটি ভিডিয়ো সম্প্রতি প্রকাশ্যে এসেছে। ‘পঙ্কজ সর্পমিত্র’ নামে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি জলা জমিতে দাঁড়িয়ে রয়েছেন এক যুবক। তাঁর হাতে প্রায় ৪ ফুটের তিনটি সাপ। যুবকের হাতের মধ্যেই সাপগুলি কিলবিল করছিল। যেখানে সাপের নাম শুনলেই অধিকাংশ মানুষ কয়েক হাত দূরে সরে যান, কিন্তু এই যুবক খেলনার মতো সাপগুলি নিয়ে কেরামতি দেখাচ্ছেন। যদিও ভিডিয়োটি কোথাকার তা জানা যায়নি। ভিডিয়োটির সত্যতাও যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োটি নেটমাধ্যমে ভাইরাল হতেই, কেউ কেউ বিস্ময় প্রকাশ বলেছেন, “কী দুঃসাহস! জীবনের ঝুঁকি নিয়ে এমন কাজ করা মোটেই উচিত নয়।” আবার অনেকে যুবকের সাহসিকতার প্রশংসা করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Snake
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE