Advertisement
২০ এপ্রিল ২০২৪
love proposal

ক্লাসরুমের মধ্যেই প্রেম নিবেদন! মেয়েটির পাল্টা উত্তরে ভ্যাবাচ্যাকা খেয়ে গেল ছাত্র

পরনে স্কুলের ইউনিফর্ম। ভালবাসার মানুষের সামনে গিয়ে হাঁটু মুড়ে বসে পড়ল সে। হাতে ফুল। তবে, লাল গোলাপ নয়। হলুদরঙা ফুল নিয়ে প্রেম নিবেদন।

Boy proposal picture collected from instagram

ভর্তি ক্লাসরুমের মাঝখান দিয়ে নিজের মনের মানুষের কাছে ধীরে ধীরে হেঁটে এগিয়ে যাচ্ছে ছাত্রটি। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২১ মার্চ ২০২৩ ১১:৪৮
Share: Save:

হাতে গোলাপ নিয়ে হাঁটু মুড়ে নিজের মনের কথা জানানোর মধ্যে যেন আলাদা রোমাঞ্চ কাজ করে। কেউ কেউ আবার সিনেমা দেখে অনুপ্রাণিত হয়ে সেই আদবকায়দায় মনের মানুষকে নিজের অনুভূতির কথা জানান। সমাজমাধ্যমেও এমন ভিডিয়ো প্রচুর দেখা যায়। সম্প্রতি এমনই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে ইনস্টাগ্রামে। ভর্তি ক্লাসরুম। তার মাঝখান দিয়েই হেঁটে নিজের মনের মানুষের কাছে ধীরে ধীরে এগিয়ে যাচ্ছে সেই ক্লাসের এক ছাত্র। পরনে স্কুলের ইউনিফর্ম। ভালবাসার মানুষের সামনে গিয়ে হাঁটু মুড়ে বসে পড়ল সে।

হাতে ফুল। তবে, লাল গোলাপ নয়। হলুদরঙা ফুল নিয়ে প্রেম নিবেদন করে মেয়েটিকে। বন্ধুবান্ধবদের সামনে এ ভাবে ভালবাসার মানুষটিকে মনের কথা জানানোর সময় হু হু করে অ্যাড্রিনালিনের প্রবাহ বেড়ে চলছিল। মনের মধ্যে আকাশপাতাল স্বপ্নও বুনতে শুরু করে ফেলেছে সে। কিন্তু হঠাৎ যেন সব থমকে গেল মেয়েটির জবাবে।

সে উত্তর আর মুখে দেয়নি। সপাটে গালে চড় বসিয়ে জানিয়ে দিল তার মনের কথা। ছেলেটির প্রেম নিবেদন প্রত্যাখ্যান করেছে সে। সব স্বপ্ন যেন সেখানেই ভেঙে চুরমার হয়ে গেল। ইনস্টাগ্রামে ‘নটিফ্যামিলি’ নামের অ্যাকাউন্ট থেকে এই ভিডিয়োটি পোস্ট হওয়ার পর দ্রুত হারে ছড়িয়ে পড়ে। এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োটি কোথায় তোলা হয়েছে, তা উল্লেখ করা হয়নি। যদিও ভিডিয়োটি ইতিমধ্যেই ৮০ হাজারের বেশি নেটব্যবহারকারী দেখে ফেলেছেন। মেয়েটির এমন আচরণে ক্ষুব্ধও হয়েছেন কেউ কেউ। এক জন নেটব্যবহারকারী বলেছেন, ‘‘গায়ে এ ভাবে হাত না তুলেও মনের কথা জানাতে পারত মেয়েটি।’’ অন্য এক ইনস্টাগ্রাম ব্যবহারকারীর মন্তব্য, ‘‘সব সময় ছেলেরাই নিজেদের মনের কথা আগে জানায়। আর মেয়েরা তাঁদের মন ভেঙে দেয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

love proposal Video Instagram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE