Advertisement
০২ মে ২০২৪
Fire Crackers

নিষিদ্ধ শব্দবাজির বিরোধিতা করেছিলেন, পেটে ছুরি মারল নাবালক, মুম্বইয়ে মৃত্যু যুবকের

মুম্বই পুলিশ ১৫ ও ১৪ বছরের দুই নাবালককে গ্রেফতার করেছে। ১২ বছরের আর এক নাবালক এখনও পলাতক। তার খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

নিষিদ্ধ শব্দবাজি ফাটানোর বিরোধিতা করে খুন যুবক।

নিষিদ্ধ শব্দবাজি ফাটানোর বিরোধিতা করে খুন যুবক। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২২ ১০:৩৩
Share: Save:

দীপাবলির রাতে রক্তপাত, মৃত্যু। মুম্বইয়ে নিষিদ্ধ শব্দবাজি ফাটানোর বিরোধিতা করে পেটে ছুরি খেলেন এক যুবক। পরে হাসপাতালে তাঁর মৃত্যু হয়। ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ, আরও এক নাবালকের সন্ধান জারি।

পুলিশ সূত্রে খবর, মুম্বইয়ের শিবাজি নগরের পারেখ কম্পাউন্ডের মাঠে বোতলে ভরে নিষিদ্ধ শব্দবাজি ফাটাচ্ছিল ১২ বছরের এক নাবালক। সেই শব্দ শুনে বাজি ফাটাতে বারণ করেন ২১ বছরের সুনীল নায়ডু। তা নিয়েই দু’জনের মধ্যে ঝগড়া শুরু হয়ে যায়। তাতে যোগ দেয় নাবালকের আরও দুই সঙ্গী। তাদের এক জনের বয়স ১৫, অপর জনের ১৪ বছর।

কিছু ক্ষণের মধ্যে তিন জন মিলে সুনীলকে বেধড়ক মারতে থাকে। এক জনের পকেট থেকে বেরোয় চাকু। তা সোজা ঢুকে যায় সুনীলের পেটে। রক্তাক্ত অবস্থায় নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি সুনীলকে।

পুলিশ ১৫ ও ১৪ বছরের দুই নাবালককে গ্রেফতার করেছে। ১২ বছরের আর এক নাবালক পলাতক। তার খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

দেশে শব্দবাজি নিষিদ্ধ। যদিও দীপাবলির সময় নিয়ম ভেঙে প্রায় প্রতিটি শহরেই ফাটে শব্দবাজি। তা নিয়ে ঝামেলার খবরও পাওয়া যায়। তেমনই এক ঘটনায় শব্দবাজি ফাটানো বারণ করে নাবালকদের হাতে এ বার খুনই হয়ে গেলেন ২১ বছরের তরুণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Crackers Mumbai Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE