Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bhatpara

বল ভেবে বোমায় লাথি! ভাটপাড়ায় মৃত্যু কিশোরের, গুরুতর জখম আরও তিন খেলার সঙ্গী

মঙ্গলবার সকালে ভাটপাড়ার ২৮ নম্বর রেলগেটের কাছে রেললাইনের ধারে বোমাটি রাখা ছিল। তা নিয়েই খেলতে শুরু করেছিল চারজন কিশোর। আচমকাই সেটি ফাটে। বিস্ফোরণের তীব্রতায় মৃত্যু হয় একজনের।

মঙ্গলবার সকালেই দুর্ঘটনার পর ভাটপাড়ার রেললাইনের ধারে ভিড়।

মঙ্গলবার সকালেই দুর্ঘটনার পর ভাটপাড়ার রেললাইনের ধারে ভিড়। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ভাটপাড়া শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২২ ১০:২৪
Share: Save:

রেললাইনের ধারে রেখে যাওয়া বোমাকে বল ভেবে খেলতে গিয়েছিল চার কিশোর। সেই বোমা ফেটে ঘটনাস্থলেই মৃত্যু হল এক জনের। গুরুতর জখম হয়েছে তার বাকি তিন খেলার সঙ্গীও। মঙ্গলবার সকালে ভাটপাড়ার ২৮ নম্বর রেলগেটের কাছে এই ঘটনাটি ঘটেছে। স্থানীয়দের অনুমান, এলাকায় বাড়তে থাকা দুষ্কৃতীদের কার্যকলাপই রয়েছে এর নেপথ্যে।

দীপাবলির পরের দিন সকালেই ঘটেছে এই ঘটনা। প্রাথমিক অনুমান, কালীপুজোর রাতেই ওই বোমা রেললাইনের ধারে রেখে গিয়েছিল দুষ্কৃতীরা। তবে কী কারণে বোমাটি রাখা হয়েছিল ওই এলাকায় তা এখনও স্পষ্ট নয়। পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে।

উল্লেখ্য, রবিবার অর্থাৎ কালীপুজোর আগের দিনও গুলি চলেছিল ভাটপাড়ায়। ভাটপাড়া পৌরসভার ১৭ নম্বর ওয়ার্ডের তিনসুতিয়া লাইন এলাকায় এক যুব তৃণমূল নেতাকে গুলি করে দুষ্কৃতীরা। গুলিতে জখম ওই যুব তৃণমূল নেতার নাম রাজ পাণ্ডে। সোমবার রাতে যখন রাজ তাঁর এলাকার কালীপুজোর প্রাঙ্গণে বসে ছিলেন, তখনই ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, তিনটি বাইকে দুষ্কৃতীরা এসে তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। প্রথমে গুলি লাগে ওই যুবকের হাতে। তার পরও অবশ্য আরও ছয় রাউন্ড গুলি চালাতে চালাতে দুষ্কৃতীরা সেখান থেকে চম্পট দেয়। কে বা কারা এই ঘটনায় যুক্ত, কেনই বা তাঁকে গুলি করল দুষ্কৃতীরা, তা নিয়ে তদন্ত শুরু করছে জগদ্দল থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bhatpara Accident bomb blast
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE