Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Telangana MLA Death

নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মেরে উল্টোল গাড়ি! তেলঙ্গানায় মৃত্যু তরুণী বিধায়কের

গুরুতর জখম অবস্থায় ৩৭ বছর বয়সি বিধায়ককে হাসপাতালে ভর্তি করানো হয়। পরে সেখানেই মৃত্যু হয় তাঁর। হাসপাতালে চিকিৎসাধীন বিধায়কের গাড়ির চালকও। তাঁর অবস্থাও আশঙ্কাজনক।

BRS MLA of Telangana Lasya Nandita dies in horrific road accident

বিধায়ক লাস্য নন্দিতা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ০৯:৩০
Share: Save:

নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ডিভাইডারে ধাক্কা। তার পরই উল্টে গেল গাড়ি! দুর্ঘটনায় প্রাণ হারালেন তেলঙ্গানার বিধায়ক লাস্য নন্দিতা। শুক্রবার সকালে এই ঘটনার পরেই গুরুতর জখম অবস্থায় ৩৭ বছর বয়সি বিধায়ককে হাসপাতালে ভর্তি করানো হয়। পরে সেখানেই মৃত্যু হয় তাঁর। হাসপাতালে চিকিৎসাধীন বিধায়কের গাড়ির চালকও। তাঁর অবস্থাও আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে খবর।

নন্দিতা তেলঙ্গানার প্রাক্তন মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের দল ভারত রাষ্ট্র সমিতি (বিআরএস)-এর বিধায়ক ছিলেন। গত বছর প্রথম বার বিধানসভা ভোটে লড়তে নেমেই জয়ী হন তিনি। বিধায়ক হওয়ার আগে ২০১৬ সাল থেকে রাজ্যের কবিড়াগুড়া পুরসভার পুরসদস্য ছিলেন তিনি।

মাত্র দশ দিন আগে আরও একটি পথদুর্ঘটনার সম্মুখীন হয়েছিলেন নন্দিতা। সে যাত্রায় অবশ্য অল্পের জন্য রক্ষা পান। গত ১৩ ফেব্রুয়ারি বিধায়কের গাড়ি যখন নালগোন্ডার দিকে ছুটছে, সেই সময় নাকরাতপল্লী এলাকায় একটি দুর্ঘটনা হয়। অল্প চোট-আঘাত পান নন্দিতা। তবে সেই দুর্ঘটনায় প্রাণ হারান বিধায়কের এক দেহরক্ষী।

নন্দিতার জন্ম ১৯৮৬ সালে, অবিভক্ত অন্ধ্রপ্রদেশের হায়দরাবাদে। পুরসদস্য হিসাবেই বিআরএসে তাঁর রাজনৈতিক জীবনের শুরু। ২০২৩ সালের নভেম্বর মাসে তেলঙ্গানার বিধানসভা নির্বাচনে নন্দিতা সেকেন্দ্রাবাদ ক্যান্টনমেন্ট আসন থেকে জয়ী হন। এই আসনেই আগে প্রতিদ্বন্দ্বিতা করতেন তাঁর প্রয়াত পিতা। নন্দিতার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন বিআরএস নেতা কেটি রাম রাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Telangana BRS
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE