Advertisement
২৭ এপ্রিল ২০২৪
UP

Bulldozer: হাতিয়ার বুলডোজার! বিতাড়িত স্ত্রীকে স্বামীর ঘরে ফেরাল পুলিশ

পণের জন্য চাপ দিয়ে বাড়ি থেকে বার করে দিয়েছিলেন স্বামী। হাই কোর্টের নির্দেশে বুলডোজারকে হাতিয়ার করে মহিলাকে সাহায্য করল পুলিশ।

হাই কোর্টের নির্দেশে ওই মহিলাকে শ্বশুরবাড়িতে প্রবেশে সাহায্য করল পুলিশ।

হাই কোর্টের নির্দেশে ওই মহিলাকে শ্বশুরবাড়িতে প্রবেশে সাহায্য করল পুলিশ।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২২ ১৯:১১
Share: Save:

আবারও বুলডোজার চলল উত্তরপ্রদেশে। তবে হিংসায় অভিযুক্তদের বাড়ি ভাঙার জন্য নয়। এক জন মহিলাকে তাঁর অধিকার ফিরিয়ে দেওয়া জন্য। তাঁকে পণের দাবিতে শ্বশুরবাড়ি থেকে তাড়িয়ে দেওয়া হয়েছিল বলে অভিযোগ। ইলাহাবাদ হাই কোর্টের নির্দেশে ওই মহিলাকে শ্বশুরবাড়িতে প্রবেশে সাহায্য করল পুলিশ। বুলডোজারকে হাতিয়ার করে। বিজনৌরের ঘটনা।

মহিলার নাম নূতন মালিক। একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, তাঁর শ্বশুরবাড়ির সামনে দাঁড়িয়ে রয়েছে পুলিশের একটি দল। নূতনের স্বামী রবিন এবং তাঁর পরিবারকে হাই কোর্টের নির্দেশের কথা শোনাচ্ছে। এক পুলিশকর্মী বলছেন, ‘‘কোনও লাভ নেই। আম্মা, অনুরোধ করছি দরজাটা খুলুন। এটা হাই কোর্টের নির্দেশ।’’ গলিতে রাখা রয়েছে বুলডোজার।

জানা গিয়েছে, ওই বুলডোজার দেখিয়ে চাপ দিতেই ভয়ে দরজা খুলে দিয়েছে রবিনের পরিবার। বিজনৌরের পুলিশ সুপার প্রবীণরঞ্জন সিংহ জানিয়েছেন, ওই মহিলাকে শ্বশুরবাড়ি ফিরে যেতে সাহায্য করেছে পুলিশ। এখন পরিস্থিতি স্বাভাবিক।

২০১৭ সালে রবিনের সঙ্গে বিয়ে হয় নূতনের। দিন কয়েক পর থেকেই পাঁচ লক্ষ টাকা এবং বোলেরো গাড়ি চেয়ে চাপ দিতে থাকেন স্বামী ও তাঁর আত্মীয়স্বজন। ২০১৯ সালে নূতনকে বাড়ি থেকে তাড়িয়ে দেন রবিন। সেই থেকে তিনি বাপের বাড়িতে থাকেন। এর পরেই ইলাহাবাদ হাই কোর্ট শ্বশুরবাড়িতে প্রবেশের জন্য নূতনকে সাহায্য করার নির্দেশ দেয় পুলিশকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

UP Bulldozer police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE