Advertisement
০২ মে ২০২৪
BJP Leader

Uttar Pradesh: বান্ধবীর সঙ্গে ধরা পড়ে বিজেপি নেতাকে স্ত্রী ও শাশুড়ির জুতোপেটা খেতে হল রাস্তাতেই

স্ত্রী ও শাশুড়ির এই চপ্পল-পেটা থেকে বান্ধবীকেও রক্ষা করতে পারেননি উত্তরপ্রদেশের এই বিজেপি নেতা। দু’জনেই মার খেয়েছেন।

রাস্তার মোড়ে বিজেপি নেতাকে মারধর করেন স্ত্রী ও কয়েক জন।

রাস্তার মোড়ে বিজেপি নেতাকে মারধর করেন স্ত্রী ও কয়েক জন। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
বুলন্দশহর (উত্তরপ্রদেশ) শেষ আপডেট: ২১ অগস্ট ২০২২ ১২:৩২
Share: Save:

গাড়িতে বান্ধবীকে নিয়ে ঘুরছিলেন বিজেপি নেতা। সেই খবর পেয়ে খাপ্পা স্ত্রী। মাঝরাস্তায় গাড়ি থামিয়ে বরকে নামালেন স্ত্রী। তার পর তাঁকে জুতো দিয়ে মারধর করলেন তিনি। বিজেপি নেতাকে জুতোপেটা করেন শাশুড়ি ও আরও কয়েক জন সঙ্গী, সেই ঘটনার আবার ভিডিয়ো করে নিজেই নেটমাধ্যমে ছড়িয়ে দিলেন স্ত্রী। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বুন্দেলখণ্ডে।

সংবাদমাধ্যম সূত্রে খবর, স্ত্রী ও শাশুড়ির হাতে বেদম মার খাওয়া এই বিজেপি নেতার নাম মোহিত সোনকর। তিনি বুন্দেলখণ্ডের বিজেপি সভাপতি। এখন নেটমাধ্যমে ভাইরাল ভিডিয়ো। স্বামী অন্য সম্পর্কে জড়িয়েছেন, এমনই সন্দেহে তাঁকে মারধর করেন স্ত্রী। এমনকি, স্ত্রী ও শাশুড়ির চপ্পল-পেটা থেকে বান্ধবীকেও রক্ষা করতে পারেননি বিজেপি নেতা। তাঁকেও মারধর করা হয়।

এই খবর পেয়ে প্রায় সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় জুহি থানার পুলিশ। দুই পক্ষকেই থানায় নিয়ে যায় তারা। এর পর বিজেপি নেতার বিরুদ্ধে তাঁর স্ত্রী মণি সোনকর একটি লিখিত অভিযোগও করেছেন বলে খবর। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অন্য দিকে, বিজেপি নেতার স্ত্রীর হাতে এই মার খাওয়া নিয়ে কটাক্ষ শুরু করেছেন বিরোধীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Leader beaten Uttar Pradesh Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE