Advertisement
২৫ ফেব্রুয়ারি ২০২৪
Ladakh

Thyagraj Stadium: এ বার দৌড়বেন লাদাখে, বদলি হলেন স্টেডিয়াম খালি করে পোষা কুকুর নিয়ে হাঁটা সেই আমলা

গত কয়েক মাস ধরেই দিল্লির ত্যাগরাজ স্টেডিয়ামে ক্রীড়াবিদ এবং প্রশিক্ষকদের সন্ধে ৭টার মধ্যে স্টেডিয়াম ছাড়তে বলা হচ্ছিল বলে অভিযোগ।

গ্রাফিক:- শৌভিক দেবনাথ।

গ্রাফিক:- শৌভিক দেবনাথ।

সংবাদসংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ মে ২০২২ ২২:৫৫
Share: Save:

পোষা কুকুরকে নিয়ে সস্ত্রীক স্টেডিয়ামে হাঁটতে আসেন বলেন খালি করে প্রতিদিন সন্ধ্যা সাতটার মধ্যে খালি করে দেওয়া হত স্টেডিয়াম। সাংবাদমাধ্যমে এই খবর প্রকাশিত হতেই নড়েচড়ে বসল প্রশাসন। দিল্লির প্রিন্সিপাল সেক্রেটারি (রাজস্ব) তথা আইএএস অফিসার সঞ্জীব খিরওয়ারকে বদলি করে দেওয়া হল লাদাখে। দিল্লির মুখ্য সচিব বিষয়টি জানিয়ে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য স্বরাষ্ট্র মন্ত্রকে চিঠি লেখেন। এর পরই আইএএস সঞ্জীব খিরওয়ারকে বদলি দেওয়া হল লাদাখে এবং তাঁর স্ত্রী রিঙ্কু দুগ্গাকে অরুণাচল প্রদেশে।

গত কয়েক মাস ধরেই দিল্লির ত্যাগরাজ স্টেডিয়ামে ক্রীড়াবিদ এবং প্রশিক্ষকদের সন্ধে ৭টার মধ্যে স্টেডিয়াম ছাড়তে বলা হচ্ছিল বলে অভিযোগ। ওই সময় নিজের পোষ্য কুকুরকে নিয়ে সস্ত্রীক এই স্টেডিয়ামে হাঁটতে আসেন দিল্লির প্রিন্সিপাল সেক্রেটারি (রাজস্ব) তথা আইএএস অফিসার সঞ্জীব খিরওয়ার। এই ঘটনা সংবাদমাধ্যমে ছড়িয়ে পড়ার পরই দিল্লির অরবিন্দ কেজরীবাল সরকার দিল্লির সমস্ত স্টেডিয়াম রাত ১০টা পর্যন্ত খেলোয়াড়দের জন্য খোলা রাখার নির্দেশ দেয়। স্বরাষ্ট্র মন্ত্রকের পক্ষ থেকে চিঠি দিয়ে ব্যবস্থা নেওয়ার আবেদন জানানো হয়। তারপর দু’জনকে বদলি করা হল।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE