Advertisement
১৯ মে ২০২৪
Bus Accident

পিকনিকে যাওয়ার পথে বাস দুর্ঘটনা, মৃত্যু ১৪ জনের, আহত অন্তত ২৭, অসমে কাকভোরে বিপর্যয়

তিনসুকিয়ায় পিকনিক করতে বাসে করে যাচ্ছিলেন ৪৫ জন। ভোর পাঁচটা নাগাদ দেরগাঁওয়ের কাছে একটি কয়লাবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে বাসের। ঘটনাস্থলেই ১৪ জনের মৃত্যু হয়।

Image of the accident site

দুর্ঘটনার পরের ছবি। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২৪ ১০:১৫
Share: Save:

কাকভোরে দুর্ঘটনার কবলে পড়ল যাত্রিবোঝাই বাস। অসমের দেরগাঁও এলাকায় ওই দুর্ঘটনায় অন্তত ১৪ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। আহত হয়েছেন আরও ২৭ জন বাসযাত্রী। ভোর পাঁচটা নাগাদ বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষে দুর্ঘটনাটি ঘটে বলে খবর পাওয়া যাচ্ছে।

পুলিশ সূত্রে খবর, ৪৫ জন যাত্রী নিয়ে পিকনিক করতে তিনসুকিয়ার তিলিঙ্গা মন্দিরে উদ্দেশে যাচ্ছিল বাসটি। এ জন্য রাত ৩টেয় যাত্রা শুরু করেন ওই যাত্রীরা। দুর্ঘটনাস্থল দেরগাঁও থেকে খুব বেশি দূরে নয়। জানা গিয়েছে, মার্গারিটা থেকে আসা একটি কয়লাবোঝাই লরির সঙ্গে পিকনিক যাত্রীদের বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

পুলিশ দুর্ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে জোড়হাট মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে পাঠায়। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, দুর্ঘটনাস্থলেই ১৪ জনের মৃত্যু হয়েছে। তাঁদের সকলের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। এ ছাড়া হাসপাতালে ভর্তি আরও বেশ কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক।

কী করে দুর্ঘটনা ঘটল তা এখনও স্পষ্ট নয়। প্রাথমিক ভাবে স্থানীয়দের অনুমান, বাস বা ট্রাকচালক সম্ভবত ঘুমিয়ে পড়েছিলেন। তাতেই নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা। যদিও গাড়িতে যান্ত্রিক ত্রুটির কথাও উড়িয়ে দিচ্ছে না পুলিশ। তদন্তের পরেই দুর্ঘটনার কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে বলে পুলিশ জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE