Advertisement
০৫ মে ২০২৪
South Delhi Crime

পাশ কাটিয়ে এগোতে দেননি, ক্যাব চালককে কুপিয়ে খুন করলেন বাইক আরোহী

দক্ষিণ দিল্লির অভিজাত এলাকায় ক্যাব চালককে কুপিয়ে খুন করার অভিযোগ। তিন জন বাইক আরোহীর বিরুদ্ধে অভিযোগ। এক জনকে ইতিমধ্যে গ্রেফতার করেছে পুলিশ।

An image representing death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২৩ ১৫:২৯
Share: Save:

ক্যাব চালককে কুপিয়ে খুনের অভিযোগ দক্ষিণ দিল্লিতে। তাঁর গাড়িকে পাশ কাটিয়ে যেতে চাইছিল একটি বাইক। সেই নিয়ে মাঝরাস্তায় বচসা হয় ওই ক্যাব চালকের সঙ্গে তিন জন বাইক আরোহীর। তার পরেই ধারালো অস্ত্র দিয়ে তাঁকে আঘাত করা হয় বলে অভিযোগ। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় ক্যাব চালকের।

ঘটনাটি দক্ষিণ দিল্লির মেহ্‌রৌলি এলাকার। নিহত যুবতের নাম মনোজ কুমার। তিনি সঙ্গম বিহার এলাকার বাসিন্দা। গুরুগ্রামের একটি সংস্থায় কাজ করতেন। বৃহস্পতিবার রাতে দক্ষিণ দিল্লির একটি সংস্থার কয়েক জন কর্মীকে বাড়ি পৌঁছে দিতে বেরিয়েছিলেন মনোজ। পুলিশ জানিয়েছে, তাঁর গাড়িতে পাঁচ জন কর্মী ছিলেন। মালব্য নগর থেকে তাঁরা গাড়িতে উঠেছিলেন। রাত ৮টা ৪০ মিনিট নাগাদ রাস্তায় যানজটে দাঁড়িয়েছিল মনোজের গাড়ি। পিছন দিক থেকে একটি বাইকও সেখানে পৌঁছয়।

বাইকে এক নাবালক-সহ মোট তিন জন ছিলেন। তাঁরা গাড়িটিকে পাশ কাটিয়ে যাওয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু এগোনোর জায়গা ছিল না। মনোজকে গাড়ি সরিয়ে জায়গা দিতে বলেন অভিযুক্তেরা। কিন্তু রাস্তায় সরে যাওয়ার জায়গাও ছিল না বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

পাশ কাটানো নিয়ে মনোজের সঙ্গে বাইক আরোহীদের বচসা শুরু হয়। অভিযোগ, কিছু ক্ষণ পরে এক জন ধারালো অস্ত্র বার করেন এবং ক্যাব চালকের বুকে কোপ বসিয়ে দেন।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। মনোজকে হাসপাতালে নিয়ে যাওয়ার চেষ্টা করা হয়েছিল। কিন্তু পথেই তাঁর মৃত্যু হয়। এলাকার সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে পুলিশ এক অভিযুক্তকে গ্রেফতার করেছে। সে নাবালক। বাকি দু’জনের সন্ধানে চলছে তল্লাশি। ধৃতকে জিজ্ঞাসাবাদ করে বাকিদের সন্ধান পাওয়ার চেষ্টা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime South Delhi new dehi Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE