Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Murder

অধস্তনের গুলিতে খুন হলেন সিএএফ জওয়ান! ছত্তীসগঢ়ের সরকারি কলেজে তীব্র চাঞ্চল্য

পুলিশ কিংবা সেনাকর্মীদের নিজেদের মধ্যে এমন প্রাণহানিকর লড়াইয়ের ঘটনা একেবারেই নতুন নয়। গত বছরের ৮ নভেম্বর এমনই একটা ঘটনা ঘটেছিল ছত্তীসগঢ়ের সুকমা জেলায়।

তর্কাতর্কির মধ্যে চলল গুলি। নিহত হলেন এক কনস্টেবল।

তর্কাতর্কির মধ্যে চলল গুলি। নিহত হলেন এক কনস্টেবল। প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থ
রাইপুর (ছত্তীসগঢ়) শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২২ ১৩:৫৫
Share: Save:

অধস্তনের চালানো গুলিতে প্রাণ হারালেন ছত্তীসগঢ় সশস্ত্র বাহিনীর (সিএএফ) এক প্রধান কনস্টেবল। রবিবার সকালে এই ঘটনায় জোর চঞ্চাল্য ছড়াল ছত্তীসগঢ়ের কঙ্কের জেলার একটি সরকারি কলেজে।

ছত্তীসগঢ়ের ভানুপ্রতাপপুর বিধানসভায় উপনির্বাচন উপলক্ষে সিএএফের ১১ নম্বর ব্যাটিলিয়নকে নিরাপত্তায় রাখা হয়েছিল। জওয়ানরা ছিলেন সরকারি কলেজে। সেখানেই রবিবার দুই সিএএফ কনস্টেবলের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। তখনই প্রধান কনস্টেবল সুরেন্দ্র ভগতকে রাইফেল তুলে তাক করেন তাঁর অধস্তন পুরুষোত্তম সিংহ। গুলি লাগার সঙ্গে সঙ্গে অকুস্থলেই মৃত্যু হয় সুরেন্দ্রের।

ওই জেলার পুলিশ সুপার শলভ সিংহ জানান, গুলি করে নিজেকে কলেজের একটি ঘরে বন্দি করে নেন পুরুষোত্তম। তাঁর সঙ্গেই ছিল সেই রাইফেলটি। ঘটনাস্থলে ছুটে আসেন পদস্থ পুলিশ আধিকারিকরা। তাঁরা বুঝিয়-শুনিয়ে পুরুষোত্তমকে বার করে আনেন। পরে তাঁকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। কী কারণে এই তর্কাতর্কি এবং সেখান থেকে গুলি চালিয়ে খুনের ঘটনা ঘটল, তার তদন্ত শুরু করেছে পুলিশ। পাশাপাশি, মৃতের বাড়িতে খবর পাঠানো হয়েছে।

পুলিশ কিংবা সেনাকর্মীদের নিজেদের মধ্যে এমন প্রাণহানিকর লড়াইয়ের ঘটনা একেবারেই নতুন নয়। গত বছরের ৮ নভেম্বর এমনই একটা ঘটনা ঘটেছিল ছত্তীসগঢ়ের সুকমা জেলায়। সে বার এক সিআরপিএফ জওয়ানের গুলিতে খুন হন আর এক জওয়ান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Crime Chattisgarh jawan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE