Advertisement
২০ এপ্রিল ২০২৪
Gurugram

যৌনকর্মীই নাকি চোর! এক লাখের সোনার ব্রেসলেট নিয়ে গাড়ি থেকেই পালিয়ে গেলেন তিনি

নলিনের দাবি, যৌনকর্মীর প্রস্তাবে রাজি না হয়ে তিনি গাড়ি নিয়ে চলে যাচ্ছিলেন কিন্তু মহিলাটি জোর করে তাঁর গাড়িতে উঠে পড়েন।

Representative image of prostitution

যৌনকর্মীর প্রস্তাবে রাজি না হয়ে তিনি গাড়ি নিয়ে বেরিয়ে যাচ্ছিলেন বলে নলিনের দাবি। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
গুরুগ্রাম শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৩ ১৪:২৪
Share: Save:

পরিষেবা দিতে ইচ্ছুক বলে গাড়ির মধ্যে জোর করে উঠে পড়েন মহিলা যৌনকর্মী। কিন্তু গাড়ি নিয়ে ১০০ মিটার এগোনোর পর যৌনকর্মীটিকে রাস্তাতেই নামিয়ে দেন গাড়ির চালক। নামানোর পর চালক দেখেন যে, তাঁর হাতের সোনার ব্রেসলেটটি নেই। গাড়ি থেকে নামার সময় চালকের হাতে থাকা ব্রেসলেট নিয়ে পালিয়ে গিয়েছেন ওই যৌনকর্মী। বৃহস্পতিবার সন্ধ্যাবেলায় হরিয়ানার গুরুগ্রামের রাস্তায় এই ঘটনাটি ঘটে। গাড়ির চালকের নাম নলিন। নয়াদিল্লির পটেল নগরের বাসিন্দা তিনি। একটি বেসরকারি ফার্মের ডেপুটি ম্যানেজার পদে চাকরি করেন নলিন।

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার সন্ধ্যায় বন্ধুকে গাড়ি করে হুডা সিটি মেট্রো স্টেশনে নামাতে এসেছিলেন নলিন। বাড়ি ফেরার পথে এক যৌনকর্মী তাঁর গাড়ি দাঁড় করান। যৌন পরিষেবা দিতে চান বলে নলিনকে প্রস্তাব দেন তিনি। নলিনের দাবি, যৌনকর্মীর প্রস্তাবে রাজি না হয়ে তিনি গাড়ি নিয়ে বেরিয়ে যাচ্ছিলেন কিন্তু মহিলাটি জোর করে তাঁর গাড়িতে উঠে পড়েন।

প্রায় ১০০ মিটার গাড়ি নিয়ে এগিয়ে যাওয়ার পর যৌনকর্মীকে গাড়ি থেকে নামিয়ে দেন তিনি। কিছু ক্ষণ পর দেখেন যে, তাঁর হাতে যে সোনার ব্রেসলেটটি ছিল, তা উধাও হয়ে গিয়েছে। তিনি জানিয়েছেন, ওই ব্রেসলেটটির দাম ১.২৫ লক্ষ টাকা। শুক্রবার ব্রেসলেট চুরির অভিযোগে ওই যৌনকর্মীর বিরুদ্ধে গুরুগ্রামের সেক্টর ৪০ এলাকার থানায় অভিযোগ দায়ের করেছেন নলিন।পুলিশের তরফে জানানো হয়েছে যে, ওই মহিলা এখনও নিখোঁজ। তল্লাশির জন্য এলাকার সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gurugram Theft gold Prostitute
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE