Advertisement
০৭ মে ২০২৪
Accident in Gurugram

রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা গাড়িতে ধাক্কা ট্রাকের, মন্দিরে যাওয়ার পথে মৃত তিন শিশু-সহ চার

রাস্তার ধারে গাড়িটি দাঁড় করিয়ে টায়ার বদল করছিলেন চালক। দিল্লির দিক থেকে আসছিল ট্রাকটি। পিছন থেকে এসে ধাক্কা দেয় রাস্তার ধারে দাঁড়ানো ওই গাড়িতে।

image of accident

ছবি: প্রতীকী

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৩ ২১:০৩
Share: Save:

গুরুগ্রামে জাতীয় সড়কে রাস্তার ধারে রাখা ছিল গাড়িটি। সপরিবার মন্দিরে যাচ্ছিলেন সওয়ারিরা। বুধবার মাঝরাতে আচমকা পিছন থেকে এসে ধাক্কা দিল ট্রাক। প্রাণ গেল তিন শিশু-সহ চার জনের।

পুলিশ জানিয়েছে, বুধবার রাত সাড়ে ১২টা নাগাদ ৪৮ নম্বর জাতীয় সড়কে ঘটনাটি হয়েছে। রাস্তার ধারে গাড়িটি দাঁড় করিয়ে টায়ার বদল করছিলেন চালক। দিল্লির দিক থেকে আসছিল ট্রাকটি। পিছন থেকে এসে ধাক্কা দেয় রাস্তার ধারে দাঁড়ানো ওই গাড়িতে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটাস্থলেই মৃত্যু হয়েছে ২৬ বছরের শতাক্ষী, ৯ মাসের পারি, ২ বছরের পরীক্ষা এবং ৬ মাসের বেদাংশের। আহত আরও চার জন। তাঁদের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গাড়িতে মোট ১১ জন সওয়ারি ছিলেন। তিন মহিলা, দু’জন পুরুষ, ছ’জন শিশু। গাজিয়াবাদ থেকে ভিওয়াণ্ডির বাবা মোহন রাম মন্দিরে যাচ্ছিলেন তাঁরা। দুর্ঘটনার সময় আহতেরা গাড়ির বাইরে দাঁড়িয়েছিলেন। যাঁদের মৃত্যু হয়েছে, তাঁরা সকলে গাড়ির ভিতর ছিলেন। গাড়িতে ধাক্কা দেওয়ার পরেই ট্রাকটিকে ঘটনাস্থলে ফেলে পালিয়ে যান চালক। তাঁর খোঁজ করছে পুলিশ। সেক্টর-৪০ থানায় মামলা দায়ের করে তদন্ত চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Gurugram Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE