Advertisement
০৪ মে ২০২৪
Car Accident

বিয়েতে যাওয়ার সময় ট্রাকের সঙ্গে গাড়ির ধাক্কা, দুই শিশু-সহ একই পরিবারের ১১ জনের মৃত্যু

এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, এসইউভি দুমড়েমুচড়ে ট্রাকের নীচে আটকে ছিল। ভিতরে সব নিথর হয়ে পড়ে। রক্তে ভেসে যাচ্ছিল। সঙ্গে সঙ্গে লোকজন জুটিয়ে উদ্ধারের চেষ্টা করা হয়।

Car Accident in Chhatisgarh

দুমড়েমুচড়ে যাওয়া দুর্ঘটনাগ্রস্ত সেই গাড়ি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
রাইপুর শেষ আপডেট: ০৪ মে ২০২৩ ১১:৫৭
Share: Save:

বিয়ের অনুষ্ঠানে যাওয়ার সময় ট্রাকের সঙ্গে গাড়ির মুখোমুখি সংঘর্ষে দেড় বছরের শিশু-সহ একই পরিবারের ১১ জনের মৃত্যু হল। বুধবার রাতে ভয়ানক এই সড়ক দুর্ঘটনাটি ঘটেছে ছত্তীসগঢ়ের বালোদ জেলায়।

পুলিশ জানিয়েছে, ধাক্কা এতটাই জোরে হয়েছিল যে, গাড়িটি দুমড়েমুচড়ে যায়। আর ভিতরে আটকে পড়েন সওয়ারিরা। ঘটনাস্থলেই ১০ জনের মৃত্যু হয়েছিল। আরও এক জনকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয়। মৃতেরা হলেন, কেশব সাহু (৩৪), ডোমেশ ধ্রুব (১৯), সন্ধ্যা সাহু (২৪), রমা সাহু (২০), শৈলেন্দ্র সাহু (২২), লক্ষ্মী সাহু (৪৫), ধর্মরাজ সাহু (৫৫), উষা সাহু (৫২), যোগ্যাংশ সাহু (৩) এবং দেড় বছরের ইশান সাহু।

পুলিশ সূত্রে খবর, মৃতেরা সকলে ধামতারি জেলার সোরাম-ভাতগাঁও গ্রামের। এসইউভি নিয়ে কাঁকের জেলার মার্কাতোলা গ্রামে একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিল পরিবারটি। বুধবার রাতে ৩০ নম্বর জাতীয় সড়কে পুরুর থানা এলাকার জাগতারা গ্রামের কাছে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, জাতীয় সড়ক হওয়ায় এমনিতেই গাড়ি দুরন্ত গতিতে ছোটে। হঠাৎই বিকট এক শব্দ পেয়ে ফিরে তাকাতেই দেখেন, ট্রাকের সঙ্গে সাদা রঙের একটি এসইউভির মুখোমুখি ধাক্কা লেগেছে। তার পরই চিৎকার শুনতে পেয়েছিলেন। তার পরই সব চুপ। কাছে গিয়ে দেখেন, এসইউভি দুমড়েমুচড়ে ট্রাকের নীচে আটকে রয়েছে। ভিতরে সব নিথর হয়ে পড়ে। রক্তে ভেসে যাচ্ছিল। সঙ্গে সঙ্গে লোকজন জুটিয়ে উদ্ধারের চেষ্টা করা হয়। কিন্তু গাড়িটি এমন ভাবে চেপ্টে গিয়েছিল যে কাউকে বার করে আনা সম্ভব ছিল না। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে আসে। তার পর গ্যাটকাটার দিয়ে গাড়ি কেটে দেহগুলি উদ্ধার করা হয়। তবে ট্রাক চালকের কোনও হদিস মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident Chhattisgarh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE