Advertisement
০২ মে ২০২৪
Car Rammed Delhi Cop

রাস্তায় তল্লাশি চালানোর সময় দিল্লিতে ‘গাড়িচাপা দিয়ে মারার’ চেষ্টা কনস্টবেলকে! ধৃত চালক

রাজধানীর কনট প্লেসে রাস্তায় ব্যারিকেড লাগিয়ে গাড়ির তল্লাশি চালাচ্ছিল দিল্লি পুলিশের একটি দল। রাস্তার পাশে একটি গাড়ি দাঁড় করিয়ে চালকের কাগজপত্র পরীক্ষা করছিলেন কনস্টেবল রবি সিংহ।

কনস্টেবলকে ধাক্কার সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

কনস্টেবলকে ধাক্কার সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৩ ১৩:৩৭
Share: Save:

রাতের দিল্লিতে গাড়ি দাঁড় করিয়ে তল্লাশি চালাচ্ছিল দিল্লি পুলিশ। সেই সময় এক কনস্টেবলকে ধাক্কা মেরে পালানোর চেষ্টা করলেন এক গাড়িচালক। ধাক্কার জেরে শূন্যে উঠে কয়েক ফুট দূরে আছড়ে পড়ে আহত হয়েছেন দিল্লি পুলিশের ওই কনস্টেবল। সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ঘটনাটি ২৪ অক্টোবরের। রাজধানীর কনট প্লেসে রাস্তায় ব্যারিকেড লাগিয়ে গাড়ির তল্লাশি চালাচ্ছিল দিল্লি পুলিশের একটি দল। রাস্তার পাশে একটি গাড়ি দাঁড় করিয়ে চালকের কাগজপত্র পরীক্ষা করছিলেন কনস্টেবল রবি সিংহ। আচমকাই কালোরঙা একটি স্করপিয়ো কনস্টেবলকে লক্ষ্য করে দুরন্ত গতিতে এগিয়ে আসে। কনস্টেবল সরে যাওয়া সুযোগও পাননি। স্করপিয়োটি প্রথমে রাস্তার পাশে দাঁড় করানো গাড়িটিকে, তার পর কনস্টেবলকে ধাক্কা পালিয়ে যায়।

ধাক্কার অভিঘাত এতটাই বেশি ছিল যে, কনস্টেবল রবি সিংহ কয়েক ফুট শূন্যে উঠে রাস্তায় আছড়ে পড়েন। এই অবস্থা দেখে অন্য এক পুলিশ আধিকারিক গাড়িটিকে বাইক নিয়ে ধাওয়া করেন। বেশ কিছু দূর পিছু ধাওয়া করার পর চালককে ধরে ফেলেন তিনি। পুলিশ জানিয়েছে, এই ঘটনায় আহত হয়েছেন কনস্টেবল। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসার পর ছেড়েও দেওয়া হয়েছে। পুলিশ আরও জানিয়েছে, অভিযুক্ত চালকের নাম রামলক্ষ্মণ মিশ্র। তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। কেন তিনি পুলিশকর্মীকে ধাক্কা মারলেন, ওই কনস্টেবলকে চাপা দিয়ে খুন করার পরিকল্পনা ছিল কি না, সব সম্ভাবনাই খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Police Car
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE