Advertisement
০৫ মে ২০২৪
Car Accident

সাইকেল চালিয়ে স্কুলে যাচ্ছিল বন্ধুরা, গাড়ি এসে পিষে দিল তিন জনকেই

পুলিশ সূত্রে খবর, মৃতেরা হল বিজয়, রফিক এবং সূর্য। এরা সকলেই সপ্তম শ্রেণির ছাত্র। তিন বন্ধু। প্রতি দিনের মতো মঙ্গলবার সকালে স্কুলে যাচ্ছিল ওরা তিন জন।

car rammed three students

তিন ছাত্রকে পিষে দেওয়ার পর গাছে ধাক্কা মারে গাড়িটি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৩৫
Share: Save:

সাইকেলে চেপে গল্প করতে করতে স্কুলে যাচ্ছিল তিন বন্ধু। পিছন থেকে এসে তিন জনকেই পিষে দিল একটি গাড়ি। তার পর নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছে ধাক্কা মারে সেটি। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর তিরুপাথুরে।

পুলিশ সূত্রে খবর, মৃতেরা হল বিজয়, রফিক এবং সূর্য। এরা সকলেই সপ্তম শ্রেণির ছাত্র। তিন বন্ধু। প্রতি দিনের মতো মঙ্গলবার সকালে স্কুলে যাচ্ছিল ওরা তিন জন। একটি সরকারি স্কুলে পড়ত ওরা। চেন্নাই-বেঙ্গালুরু হাইওয়ে ধরে সাইকেল চালিয়ে যাওয়ার সময় একটি গাড়ি এসে ধাক্কা মারে তিন জনকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তিন ছাত্রের।

খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ আসে। গ্রেফতার করা হয়েছে গাড়িচালক ভি সন্তোষকে। পুলিশ সূত্রে খবর, চার জনকে নিয়ে ইয়েলাগিরি পাহাড়ের দিকে যাচ্ছিল গাড়িটি। সেই সময় ভানিয়ামবাড়ির কাছে এই দুর্ঘটনা ঘটেছে। অভিযুক্ত চালকের দাবি, গাড়ির সামনে আচমকাই গরু চলে আসায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন। সেই সময় কয়েক হাত দূরেই ছিল ওই তিন ছাত্র। গাড়িটি সোজা গিয়ে পিষে দেয় তিন জনকেই।

স্থানীয়দের অভিযোগ, রাস্তা পারাপার করতে গিয়ে হামেশাই দুর্ঘটনার শিকার হতে হচ্ছে পথচারীদের। স্থানীয় প্রশাসনকে জানিয়েও কোনও লাভ হয়নি বলে অভিযোগ তাঁদের। মঙ্গলবার তিন ছাত্রের মৃত্যুর পরই হাইওয়ে অবরোধ করেন স্থানীয়রা। পরে পুলিশ এসে সেই অবরোধ তুলে দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident Tamilnadu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE