Advertisement
০২ মে ২০২৪
Accident in Haryana

রাস্তা পার হচ্ছিলেন, গাড়ির ধাক্কায় দু’টুকরো হয়ে গেল স্কুটি, মহিলা ছিটকে পড়লেন ৫ ফুট দূরে

এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, হঠাৎই বিকট একটা শব্দে রাস্তার দিকে তাকিয়ে দেখি দ্রুত গতিতে একটি গাড়ি বেরিয়ে যাচ্ছে, এক মহিলা রাস্তায় পড়ে আছেন। তাঁর স্কুটিটি দু’টুকরো হয়ে গিয়েছে।

দুর্ঘটনার সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

দুর্ঘটনার সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চণ্ডীগড় শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২৩ ১২:৪৫
Share: Save:

ভয়াবহ দুর্ঘটনার শিকার হলেন স্কুটিচালক এক মহিলা। চার মাথার মোড়ে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগতিতে আসা একটি গাড়ি তাঁর স্কুটিতে ধাক্কা মারে। অভিঘাত এতটাই জোরালো ছিল যে, স্কুটিটি মাঝখান থেকে দু’টুকরো হয়ে যায়। পাঁচ ফুট দূরে ছিটকে পড়েন মহিলা। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে হরিয়ানার ফতেহবাদে।

সেই দুর্ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োতে দেখা যাচ্ছে, মূল রাস্তায় স্কুটি চালিয়ে উঠছেন এক মহিলা। তিনি যখন রাস্তার মাঝামাঝি জায়গায় পৌঁছেছেন, ঠিক তখনই দ্রুত গতিতে একটি গাড়ি এসে তাঁকে ধাক্কা মারে। মহিলার স্কুটির একটি ভাগ রাস্তার এ পারে, অন্য ভাগ রাস্তার ওপারে গিয়ে ছিটকে পড়ে। মহিলাও কয়েক হাত উপরে উঠে রাস্তায় আছড়ে পড়েন।

মহিলাকে ধাক্কা মেরে গাড়িটি পালিয়ে যায়। এত দ্রুত ঘটনাটি ঘটে গিয়েছিল যে, স্থানীয়রা গাড়িচালককে ধরতে পারেননি। স্থানীয়রাই মহিলাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। তাঁর গুরুতর আঘাত লেগেছে বলে হাসপাতাল সূত্রে খবর। এই ঘটনার পর পুলিশকে খবর দেওয়া হয়। রাস্তার মোড়ের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে গাড়িটিকে চিহ্নিত করার চেষ্টা করছে পুলিশ।

এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, হঠাৎই বিকট একটা শব্দে রাস্তার দিকে তাকিয়ে দেখি দ্রুত গতিতে একটি গাড়ি বেরিয়ে যাচ্ছে, এক মহিলা রাস্তায় পড়ে আছেন। তাঁর স্কুটিটি দু’টুকরো হয়ে গিয়েছে। ভয়ানক সেই দৃশ্য। মহিলাকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়। তাঁর অভিযোগ, চার মাথার মোড়ে কোনও সিগন্যাল বা ট্র্যাফিক না থাকার কারণে মাঝেমধ্যেই দুর্ঘটনার শিকার হচ্ছেন কেউ না কেউ। এই দুর্ঘটনার পর সিগন্যাল লাগানোর দাবি আরও জোরালো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Haryana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE