Advertisement
০২ মে ২০২৪
Gangrape in Rajasthan

রাজস্থানে মহিলাকে গণধর্ষণের পর পোশাক নিয়ে গেল দুষ্কৃতীরা, পাগল ভেবে সাহায্য করলেন না কেউ

এই ঘটনা প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায় ভিলওয়াড়ায়। জেলার অতিরিক্ত পুলিশ সুপার গঙ্গাপুরে পৌঁছে ঘটনাস্থল ঘুরে দেখেন। পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে বেশ কিছু আপত্তিজনক সামগ্রী মিলেছে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
জয়পুর শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২৩ ১২:০৯
Share: Save:

রাজস্থানের ভিলওয়াড়ায় এক মহিলাকে গণধর্ষণের পর তাঁর পোশাক নিয়ে চলে গেলেন দুষ্কৃতীরা। পথচারীদের কাছে চিৎকার করে সাহায্য চাইলেও পাগল ভেবে কেউই এগিয়ে এলেন না। ঘটনাটি ভিলওয়াড়া জেলার গঙ্গাপুর থানা এলাকার।

পুলিশ সূত্রে খবর, শনিবার রাতে খাওয়াদাওয়া শেষে রাস্তায় পায়চারি করতে বেরিয়েছিলেন এক মহিলা। বাড়ি থেকে কিছুটা দূর এগোতেই তিন দুষ্কৃতী মহিলাকে অপহরণ করে নিয়ে যায়। অভিযোগ, একটি নির্জন জায়গায় নিয়ে গিয়ে মহিলাকে গণধর্ষণ করা হয়। তার পর তাঁকে বিবস্ত্র করে ছেড়ে দেওয়া হয়।

পুলিশ আরও জানিয়েছে, বিবস্ত্র অবস্থায় এক মহিলা রাস্তা দিয়ে হেঁটে আসছেন এবং চিৎকার করে সাহায্য চাইছেন, এই দৃশ্য দেখেছিলেন স্থানীয়রা। কিন্তু তাঁরা ভেবেছিলেন মহিলা পাগল। তাই তাঁকে সাহায্য করতে এগিয়ে যাননি। তবে স্থানীয় এক ব্যক্তির সন্দেহ হওয়ায় মহিলাকে সাহায্য করতে এগিয়ে গিয়েছিলেন। মহিলার মুখে সমস্ত ঘটনা শোনার পর তিনিই পুলিশকে খবর দেন। ঘটনাস্থলে পুলিশ এসে মহিলার শরীর ঢাকার জন্য সিট কভার দেয়। তার পর তাঁকে গাড়িতে করে থানায় নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে কাপড় দেওয়া হয়। থানা থেকে মহিলাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এই ঘটনা প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায় ভিলওয়াড়ায়। জেলার অতিরিক্ত পুলিশ সুপার বিমল সিংহ গঙ্গাপুরে পৌঁছে ঘটনাস্থল ঘুরে দেখেন। পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে বেশ কিছু আপত্তিজনক সামগ্রী মিলেছে। শুধু তা-ই নয়, ভাঙা চুড়ি পরে থাকতে দেখা গিয়েছে। এই ঘটনার জেরে উত্তপ্ত হয়ে ওঠে গঙ্গাপুর থানা এলাকা। অতিরিক্ত পুলিশ সুপারের অফিসও ঘেরাও করেন স্থানীয়রা। অভিযুক্তদের গ্রেফতারের দাবি জানিয়েছেন তাঁরা। যদিও পুলিশ আশ্বাস দিয়েছে, অভিযুক্তদের দ্রুত গ্রেফতার করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gangrape Rajasthan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE